ঢাকা, রবিবার ১৯ মে ২০২৪, ৫ই জ্যৈষ্ঠ ১৪৩১

বান্দরবানে উসিং হাই রবিন বাহাদুর’কে সংবধর্না প্রদান

নিজস্ব প্রতিবেদক: | প্রকাশের সময় : শুক্রবার ২১ জুলাই ২০২৩ ০৯:২৫:০০ অপরাহ্ন | রাজনীতি
বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রিয় সহসভাপতি উসিং হাই রবিন বাহাদুর’কে বান্দরবানে সংবধর্না দেওয়া হয়।

 

বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সহ-সভাপতি পদে মনোনীত হওয়ায় বান্দরবানে উসিং হাই রবিন বাহাদুরকে ছাত্র গণ সংবর্ধনা প্রদান করা হয়েছে।

শুক্রবার (২১ জুলাই) বিকেলে বান্দরবান জেলা ছাত্রলীগের আয়োজনে বঙ্গবন্ধু মুক্তমঞ্চে এই ছাত্র গণ সংবর্ধনা প্রদান করা হয়। এসময় জেলা ছাত্রলীগসহ উপজেলা ছাত্রলীগের নেতাকর্মীদের ফুলেল শুভেচ্ছায় সিক্ত হয় উসিং হাই রবিন বাহাদুর।

 

সংবর্ধনা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মো.শফিকুর রহমান, সহ-সভাপতি মো.আব্দুর রহমান চৌধুরী, কাজল কান্তি দাশ, সাধারণ সম্পাদক লক্ষীপদ দাশ, পৌরসভার মেয়র ও পরিবেশ বিষয়ক সম্পাদক সৌরভ দাশ শেখর, সাংগঠনিক সম্পাদক অজিত কান্তি দাশ, পৌর আওয়ামীলীগের সভাপতি অমল কান্তি দাশ, বান্দরবান জেলা ছাত্রলীগের সভাপতি পুলু মারমা, সাধারণ সম্পাদক সাদ্দাম হোসেন মানিকসহ জেলা আওয়ামী লীগ, পৌর আওয়ামী লীগ, শ্রমিক লীগ,যুব লীগ, ছাত্রলীগসহ সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।

 

স্বাগত বক্তব্য রাখতে গিয়ে পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো.শামসুল ইসলাম বলেন, বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সহ-সভাপতি পদে উসিং হাই রবিন বাহাদুরকে মনোনীত করায় বান্দরবানবাসী আজ গর্বিত।

 

এসময় তিনি আরো বলেন, পার্বত্যমন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপির যোগ্য সন্তান উসিং হাই রবিন বাহাদুর আজ ছাত্রলীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সহ-সভাপতি পদে আসীন হয়েছে এবং আগামীতেও তার রাজনৈতিক দুরদর্শীতা ও দক্ষ নেতৃত্বে পার্বত্য এলাকার জনগণের উন্নয়নে কাজ করবে এবং পিতার মত একদিন পার্বত্য এলাকার সুযোগ্য নেতৃত্বে আসীন হবে।