ঢাকা, মঙ্গলবার ২১ মে ২০২৪, ৭ই জ্যৈষ্ঠ ১৪৩১

বিএনপি নির্বাচনে নামে বেনামে: মৌলভীবাজারে পরিকল্পনামন্ত্রী

মৌলভীবাজার প্রতিনিধি : | প্রকাশের সময় : শুক্রবার ১৯ নভেম্বর ২০২১ ০৯:২০:০০ অপরাহ্ন | সিলেট প্রতিদিন

পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান বলেছেন, রাজনীতিতে নির্বাচনের বিকল্প পৃথিবীতে এখনও কেউ আবিস্কার করতে পারেনি। বিএনপি নির্বাচনে আসবে না বলে, আবার ঠিকই নামে-বেনামে তাদের লোকজন নির্বাচনে দাঁড়ায়।

 

এমন কান্ড তাদের। নির্বাচন করবেন না তারা বলতে পারে কিন্তু তারা নির্বাচনে বাধা দিতে পারে না। সারাদেশে কাজের একটা জোয়ার চলছে। বাংলাদেশে এমন কোনো জায়গা নেই, যেখানে উন্নয়ন হচ্ছে না। সর্বত্র উন্নয়নের তোলপাড় চলছে।

 

শুক্রবার দুপুরে শহরের মনুনদীর পাড় সৌন্দর্যবর্ধন কাজের ভিত্তি প্রস্থর স্থাপন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা তিনি বলেন।

 

পৌরসভার মেয়র মো. ফজলুর রহমানের সভাপতিত্বে এতে বিশেষ অতিথি ছিলেন- সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগ সভপতি নেছার আহমদ, জেলা প্রশাসক মীর নাহিদ আহসান, জেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক মিছবাহুর রহমান, পুলিশ সুপার মোহাম্মদ জাকারিয়া ।

 

পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান আরো বলেন, মসজিদ-মন্দির-গীর্জা সকল কিছু মিলে বাংলাদেশ। হিন্দু-বৌদ্ধ-খৃস্টান, মনিপুরি, সাওতাল, খাসিয়া-গারো সকলের বাংলাদেশ। মানুষে মানুষের কোনো ভেদাভেদ নেই। সকল মানুষ সমান সুযোগ-সুবিধা ও অধিকার নিয়ে বসবাস করবে। সকলে মিলে একটি পরিবার।

 

মৌলভীবাজার পৌরসভার বাস্তবায়নে প্রায় ১১ কোটি টাকা ব্যয়ে এ কাজের মধ্যে রয়েছে ওয়াকওয়ে, ল্যান্ডস্ক্যাপিং, ফুল ও ফলের গাছ রোপণ এবং সড়ক সৌন্দর্যবর্ধনকরণ।