ঢাকা, রবিবার ৮ সেপ্টেম্বর ২০২৪, ২৪শে ভাদ্র ১৪৩১

বিদেশি ৯বোতল মদসহ মদব্যবসায়ী আটক পরে আদালতে মাধ্যমে জেলহাজত

মোঃ জালাল উদ্দিন, মৌলভীবাজার জেলা প্রতিনিধি : | প্রকাশের সময় : রবিবার ১৪ জুলাই ২০২৪ ০৭:৩২:০০ অপরাহ্ন | সিলেট প্রতিদিন

মৌলভীবাজারে শ্রীমঙ্গলে ৯ বোতল বিদেশি মদসহ উত্তম কাহার (৩৮) নামে এক মাদক ব্যবসায়ীকে আটক করে পুলিশ। শনিবার ১৩ জুলাই ২০২৪ ইং, দুপুরে আটককৃত আসামির বিরুদ্ধে নিয়মিত মামলা রুজু করে পুলিশি প্রহরায় মৌলভীবাজার বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়। এর আগে শুক্রবার রাত পৌনে ১২টার সময় উপজেলার জেরিন চা-বাগানের ডলুবাড়ী এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে ৯বোতল বিদেশি মদসহ নিজ বসতঘর থেকে তাকে আটক করা হয়।

আটক ব্যক্তি শ্রীমঙ্গল উপজেলার জেরিন চা বাগানস্থ ডলু বাড়ী এলাকার মৃত উমা শংকর কাহার এর ছেলে উত্তম কাহার (৩৮)।

থানা সূত্রে জানা যায়, শুক্রবার রাত পৌনে ১২টার সময় গোপন সংবাদের ভিত্তিতে পুলিশের একটি আভিযানিক দল সহকারী পুলিশ সুপার (শ্রীমঙ্গল সার্কেল) আনিসুর রহমানের নেতৃত্বে ও ওসি (অপারেশন) তাপস চন্দ্র রায়, এসআই অলক বিহারী গুন, এসআই সুজন কান্তি পাল, এএসআই হামিদ, এএসআই আরিফ, এএসআই জামাল উদ্দিন সঙ্গীয় ফোর্সসহ শ্রীমঙ্গল উপজেলার জেরিন চা-বাগানের ডলুবাড়ী এলাকায় আসামির বসতঘর থেকে ৯ বোতল বিদেশি মদসহ কাহারকে আটক করা হয়।

শ্রীমঙ্গল থানার অফিসার ইনচার্জ বিনয় ভূষণ রায় বলেন, গোপন সংবাদের ভিত্তিতে শ্রীমঙ্গল সহকারী পুলিশ সুপার (সার্কেল) স্যারের নেতৃত্বে ও আমাদের থানা ফোর্সের সহযোগিতায় জেরিন চা-বাগানের ডলুবাড়ী এলাকায় আসামির বসতঘর থেকে ৯ বোতল বিদেশি মদসহ তাকে আটক করা হয়। আটককৃতের বিরুদ্ধে মাদক আইনে শ্রীমঙ্গল থানায় মামলা দায়ের করা হয়েছে। তাকে আদালতে মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে বলে তিনি জানান।