ঢাকা, রবিবার ১৯ মে ২০২৪, ৫ই জ্যৈষ্ঠ ১৪৩১
মিরসরাই প্রেসক্লাবের দ্বি-বার্ষিক সম্মেলনে ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন এমপি

'ব্ঙ্গবন্ধু শেখ মুজিব শিল্পনগরের বিভিন্ন উন্নয়ন সাংবাদিকদের তুলে ধরতে হবে'

জুয়েল নাগ,মিরসরাই প্রতিনিধি : | প্রকাশের সময় : শুক্রবার ২৮ জানুয়ারী ২০২২ ০৪:২৪:০০ অপরাহ্ন | চট্টগ্রাম প্রতিদিন
বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি মন্ডলীর সদস্য ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন এমপি বলেছেন, সাংবাদিক সমাজ সমাজের দর্পন। দেশে যে উন্নয়ন হচ্ছে তার মধ্যে অন্যতম মেগা প্রকল্প বঙ্গবন্ধু শেখ মুজিব শিল্পনগর। যেটি মিরসরাইয়ে অবস্থিত। যা  মিরসরাইবাসীর জন্য একটি বড় সম্পদ। মিরসরাইয়ের সাংবাদিকদের বঙ্গবন্ধু শেখ মুজিব শিল্পনগরের বিভিন্ন উন্নয়ন জাতি ও বিশ্বের কাছে তুলে ধরতে হবে। ২৮ জানুয়ারি শুক্রবার সকালে মিরসরাই উপজেলা প্রেসক্লাবের দ্বি-বার্ষিক সম্মেলনে ভার্চুয়ালি যুক্ত হয়ে তিনি এসব কথা বলেন। 
দৈনিক জনকণ্ঠের মিরসরাই প্রতিনিধি রাজীব মজুমদারের সঞ্চালনায়  মিরসরাই মিলনায়তনে অনুষ্ঠিত দ্বি-বার্ষিক সম্মেলনে সভাপতি করেন সিনিয়র সাংবাদিক বিশ্বজিত পাল।
এসময় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন চট্টগ্রাম মেডিকেল কলেজ বিশ্ববিদ্যালয়ের ভিসি ড. ইসমাইল খান, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের প্রো-ভিসি বেণু কুমার দে, দৈনিক আজাদীর ফিচার সম্পাদক নাট্যজন প্রদীপ দেওয়ানজী, চট্টগ্রাম প্রেসক্লাবের সাবেক কোষাধ্যক্ষ দেব দুলাল ভৌমিক, মিরসরাই কলেজের সাবেক উপাধক্ষ্য আতিকুর রহমান, মাতৃকা হাসপাতালের ব্যবস্থাপনা পরিচালক ডাঃ জামশেদ আলম, মিরসরাই পূজা উৎযাপন পরিষদের সভাপতি সুভাষ সরকার, মিরসরাই সম্মিলিত  স্বেচ্ছাসেবী সংস্থার সভাপতি ইঞ্জিনিয়ার আশরাফ উদ্দিন সোহেল, সিনিয়র সাংবাদিক মাহবুবুর রহমান পলাশ, বিপুল দাশ, নয়ন কান্তি ধুম, রাজু কুমার দে প্রমুখ। 
কোরআন তেলওয়াত, গীতাপাঠ ও ত্রিপিটক পাঠের মাধ্যমে শুরু অনুষ্ঠান। 
সম্মেলনে সভাপতি হিসেবে দৈনিক সমকালের মিরসরাই প্রতিনিধি বিপুল দাশ ও সাধারণ সম্পাদক হিসেবে দৈনিক মানবকন্ঠের মিরসরাই প্রতিনিধি নাছির উদ্দিনের নাম ঘোষণা করা হয়। আগামী এক সপ্তাহের মধ্য নব-নির্বাচিত সভাপতি /সম্পাদক পূর্ণাঙ্গ কমিটি গঠন করবে।