ঢাকা, মঙ্গলবার ৭ মে ২০২৪, ২৩শে বৈশাখ ১৪৩১

ব্যাপক জনসমর্থন নিয়ে এগিয়ে তরুণ কাউন্সিলর প্রার্থী হাবিবুর রহমান পংকি

সিলেট ব্যুরো: | প্রকাশের সময় : সোমবার ১৯ জুন ২০২৩ ০৬:৩৮:০০ অপরাহ্ন | সিলেট প্রতিদিন

আগামী ২১জুন সিলেট সিটি করপোরেশনের নির্বাচন। ভোট গ্রহণের দিন যতই ঘনিয়ে আসছে, ততই পাল্টে যাচ্ছে হিসাব নিকাশ। দ্রæত পাল্টাচ্ছে নির্বাচনী ময়দানের দৃশ্যপট। সেইসঙ্গে বাড়ছে প্রার্থী ও কর্মী-সমর্থকদের ব্যস্ততা, বাড়ছে নির্বাচনী আমেজ ও উত্তাপ। ঝড়-বৃষ্টি উপেক্ষা করে চলছে বিরামহীন প্রচারণা। কয়দিন ধরেই সারাদিন বৃষ্টি। মুষলধারে এই বৃষ্টির মধ্যে  ৩৪নং ওয়ার্ডে তরুণ কাউন্সিলর প্রার্থী হাবিবুর রহমান পংকি ছুটে যাচ্ছেন ওয়ার্ডের ভোটারদের দ্বারে দ্বারে। ভোট চাচ্ছেন ‘ঝুড়ি’ মার্কায়। পাচ্ছেন ব্যাপক জনসমর্থনও।

পংকি ওয়ার্ডে গণসংযোগ, উঠান বৈঠক, পথসভা, মিছিলসহ লিফলেট বিতরণ ও ভোটারদের দ্বারে দ্বারে গিয়ে ভোট চান। দিচ্ছেন প্রতিশ্রুতির ফুলঝুরি। তুলে ধরছেন উন্নয়নের নানা পরিকল্পনা।রাস্তাঘাট, কালভার্ট, ড্রেনেজ ব্যবস্থা, বেকারদের কর্মসংস্থান সৃষ্টি, নারীর ক্ষমতায়ন, মাদক ও মশক নিমূলসহ দিচ্ছেন নানা উন্নয়নের প্রতিশ্রুতি। বিনিময়ে ভোটারদের কাছে করছেন ভোট প্রার্থনা।

সমর্থকরা জানান, পংকি তরুণ ও সাহসী যুবক এই এলাকায় তার বসবাস। জন্মলগ্ন থেকে তাকে আমরা চিনি। সে সব সময় মানুষের জন্য কাজ করে। আশা করি সে নির্বাচিত হলে সব সময় আমাদের পাশে থাকবে এলাকার উন্নয়ন হবে। গত কয়েক বছর ধরে এই ওয়ার্ডের সর্বস্তরের জনগণকে নানা ভাবে সাহায্য সহযোগিতা করে যাচ্ছেন।