ঢাকা, রবিবার ২২ সেপ্টেম্বর ২০২৪, ৭ই আশ্বিন ১৪৩১
রক্তাক্ত শিশু উদ্ধার

মাদারীপুরে ৭ বছরের শিশুকে ধর্ষণের অভিযোগে একজন আটক

মাদারীপুর প্রতিনিধি : | প্রকাশের সময় : বৃহস্পতিবার ৬ জানুয়ারী ২০২২ ০৭:৩২:০০ অপরাহ্ন | দেশের খবর

মাদারীপুর শহরের বাদামতলা এলাকায় ৭ বছরের এক শিশুকে ধর্ষণের চেষ্টার অভিযোগে গৌতম সাহা (৪৮) নামে এক ব্যক্তিকে আটক করে পুলিশে দিয়েছে স্থানীয়রা। ঘটনার পর ভুক্তভোগী শিশুকে মাদারীপুর সদর হসাপাতালে ভর্তি করা হয়েছে। বৃহস্পতিবার দুপুরে শহরের বাদামতলা এলাকায় এ ঘটনা ঘটে। 

স্থানীয় একাধিকসূত্রে জানা যায়, শহরের বাদামতলায় পরিবার নিয়ে ভাড়া থাকেন গৌতম সাহা ও নির্যাতিতা শিশুটির পরিবার। দুপুরে বাড়ি ফাঁকা থাকায় একটি খালি ঘরে ডেকে নিয়ে যায় গৌতম। কিছুক্ষন পরে পাশের বাড়ির  ভাড়াটিয়া সুমি আক্তার বিষয়টি টের পেলে দৌড়ে পালিয়ে যায় গৌতম সাহা। পরে সুমি আক্তার ঘরে ঢুকে রক্তাক্ত অবস্থায় দেখতে পান শিশুটিকে। উদ্ধার করে শিশুটিকে মাদারীপুর সদর হাসপাতালে ভর্তি করে চিকিৎসা দেয়া হচ্ছে। ঘটনার পরপরই ঘটনাস্থান থেকে পালিয়ে যায় অভিযুক্ত গৌতম সাহা। পরে শহরের বিসিক এলাকা থেকে খুঁজে বের করে গৌতম সাহাকে পুলিশে ধরিয়ে দেয় স্থানীয় জনতা। 

ভুক্তভুগি শিশুটির বাবা বলেন, আমি ব্যবসার কাজে বাইরে ছিলাম, আমার স্ত্রী রান্নার কাজে ব্যস্থ ছিল।এই সুযোগে আমার মেয়েকে একা পেয়ে গৌতম সাহা ধর্ষণ করেছে। আমি এর বিচার চাই।

স্থানীয় বাসিন্দা প্রতিবেশী সুমি আক্তার বলেন, প্রথমে ঘটনা আমি দেখি, আমি দেখে ফেলায় আমাকে দেখে গৌতম ঘর থেকে তাড়াহুড়া করে বেরিয়ে পালিয়ে যায়। পরে আমি ঐ ঘরে গিয়ে দেখি শিশুটি অসুস্থ অবস্থায় কাতরাচ্ছে, তার পরনের প্যান্ট রক্তে ভেজা।আমরা এর বিচার চাই।

সদর হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক ডা. মনিরুজ্জামান পাভেল বলেন, শিশুটির আলামত সংগ্রহ করা হয়েছে।

মাদারীপুর সদর মডেল থানার ওসি কামরুল ইসলাম মিঞা জানান, এই ঘটনায় আমরা একজনকে আটক করা হয়েছে। আইনগত কার্যক্রম প্রক্রিয়াধীন।