ঢাকা, শুক্রবার ১০ মে ২০২৪, ২৬শে বৈশাখ ১৪৩১

মান্দার কালিকাপুর ইউপিতে মহশীন আলীকে বিজয়ী করতে একযোগে মাঠে নেমেছেন সাধারণ ভোটাররা

Author Dainik Bayanno | প্রকাশের সময় : শনিবার ২৭ নভেম্বর ২০২১ ০৩:৩৯:০০ অপরাহ্ন | দেশের খবর
রাত পোহালেই শুরু হবে নওগাঁর মান্দা উপজেলার কালিকাপুর ইউপিতে ভোট গ্রহণ। এ নির্বাচনে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী প্রধান শিক্ষক মহশীন আলী আহম্মেদকে বিজয়ী করতে শেষ মূহুর্তের প্রচারনা চালিয়েছেন ইউনিয়নের সাধারণ ভোটাররা। ঘোষ, দূর্নীতি, সন্ত্রাস ও মাদকমুক্ত সমাজ গড়ার লক্ষে এবার মহশীন আলীকে বিজয়ী করতে একযোগে মাঠে নেমেছন সকল শ্রেণী পেশার মানুষ।
 
কালিকাপুর ইউপির সাবেক চেয়ারম্যান মহশীন আলী বিগত দু’টি নির্বাচনে অংশ না নিলেও এবার ইউনিয়নবাসীর দাবির মুখে স্বতন্ত্র প্রার্থী হিসাবে আনারস প্রতীক নিয়ে মাঠে নেমেছেন। নির্বাচনে বিজয়ের আশায় তফশিল ঘোষণার পর থেকেই তিনি তাঁর কর্মি-সমর্থক ও অনুসারীদের সঙ্গে নিয়ে পুরোদমে চালিয়েছেন নির্বাচনী প্রচারনা। প্রচারনাকালে ব্যাপক জনসমর্থনও অর্জন করতে সক্ষম হয়েছেন তিনি।
 
ইউনিয়নের ছোটমুল্লুক গ্রামের কৃষক শহিদুল ইসলাম ও আকবর আলী এবং বনগ্রাম এলাকার সহকারী শিক্ষিকা রিনা পারভীন ও ব্যবসায়ী আমজাদ হোসেনসহ অর্ধশতাধিক সাধারণ ভোটররা জানান, রাজনৈতিক জীবনে মহশীন আলী একজন সহজ-সরল সাদা মনের মানুষ। তার মতো একজন শিক্ষক মানুষ চেয়ারম্যান নির্বাচিত হলে ইউনিয়ন থেকে ঘোষ-দূর্নীতি বন্ধ হবে। কাজেই এলাকার উন্নয়ন এবং দূর্নীতি ও মাদকমুক্ত ইউনিয়ন গড়ার লক্ষে তৃণমূলসহ সর্বস্তরের মানুষ এবার মহশীন আলীকে বিজয়ী করতে একযোগে মাঠে নেমেছন। 
 
এদিকে চেয়ারম্যান নির্বাচিত হলে জীবনের বাঁকিটা সময় ইউনিয়নবাসীর সেবা করে তাদের পাশে থাকার প্রতিশ্রুতি দিয়েছেন চেয়ারম্যান প্রার্থী মহশীন আলী আহম্মেদ।