ঢাকা, শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ৬ই আশ্বিন ১৪৩১

মির্জাপুরে ভূয়া ম্যাজিস্ট্রেট গ্রেপ্তার

টাঙ্গাইল প্রতিনিধি : | প্রকাশের সময় : সোমবার ৭ ফেব্রুয়ারী ২০২২ ০৮:৫৪:০০ অপরাহ্ন | দেশের খবর

টাঙ্গাইলের মির্জাপুর থানা পুলিশ অভিযান চালিয়ে অশিম চন্দ্র সরকার (৪২) নামে এক ভূয়া ম্যাজিস্ট্রেট গ্রেপ্তার করেছে। সোমবার দুপুরে মির্জাপুর শহরের বংশাই রোড থেকে তাকে গ্রেপ্তার করা হয়। অশিম চন্দ্র সরকার নাটোর জেলা সদরের হরিসপুর গ্রামের অমল চন্দ্র সরকারের ছেলে।

পুলিশ জানান, সোমবার দুপুরে অশিম চন্দ্র সরকার মির্জাপুর শহরের বংশাই রোডের কয়েকটি খাবার হোটেলে ম্যাজিস্ট্রেট পরিচয়ে অভিযান চালায়। এসময় একটি দোকান থেকে ৫০০ টাকা জরিমানা আদায় করে পাশের মা লক্ষী মিস্টান্ন ভান্ডার দোকানে গিয়ে ভ্রাম্যমান আদালতের অভিযানের কথা বলে টাকা দাবি করেন। দোকান মালিক টাকা দিতে অস্বীকার করলে এক প্যাকেট বেনসন সিগারেট দাবি করেন। এতে দোকানের মালিক কৃষ্ণ ঘোষ অশিমকে সন্দেহ করেন এবং কৌশলে থানা পুলিশ ও উপজেলা সহকারি কমিশনার (ভূমি) জুবায়ের হোসেনকে বিষয়টি জানান। খবর পেয়ে উপজেলা সহকারি কমিশনার (ভূমি) ও থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে ভূয়া ম্যাজিস্ট্রেট পরিচয়ে টাকা দাবির বিষয়টি নিশ্চিত হন এবং পুলিশ তাকে গ্রেপ্তার করেন। 

মির্জাপুর উপজেলা সহকারি কমিশনার (ভূমি) জুবায়ের হোসেন জানান, অশিম চন্দ্র সরকারের বিরুদ্ধে নিয়মিত মামলা হবে। মির্জাপুর থানার ডিউটি অফিসার (এসআই) মফিজুর রহমান জানান, অশিমের বিরুদ্ধে নিয়মিত মামলার প্রস্তুতি চলছে।