ঢাকা, বৃহস্পতিবার ১৯ সেপ্টেম্বর ২০২৪, ৪ঠা আশ্বিন ১৪৩১

মোটরসাইকেল দুর্ঘটনায় বানিয়াচংয়ের ১জন নিহত

তাওহীদ হাসান, বানিয়াচং : | প্রকাশের সময় : বৃহস্পতিবার ২৩ ডিসেম্বর ২০২১ ১১:৪২:০০ অপরাহ্ন | সিলেট প্রতিদিন

হবিগঞ্জ বানিয়াচংয়ের মোটর সাইকেল চালক মোঃ সোহান (২২) সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত হয়ে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ২৩ ডিসেম্বর বিকাল ৪টায় মৃত্যুবরন করেছেন। দুর্ঘটনার সময় মোটর সাইকেলের অপর আরোহী আকাশ মিয়া(২০) গুরুতর আহত হয়ে একই হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

এলাকাবাসী সূত্রে জানা যায়,বানিয়াচং উপজেলার ৪ নম্বর দক্ষিন-পশ্চিম ইউনিয়নের শরীফখানী গ্রামের আবুল কালাম মিয়ার পুত্র নিহত মোঃ সোহান ও তার বন্ধু পাশ^বর্তী গরীবহোসেন মহল্লার আকাশ মিয়া মোটর সাইকেল যোগে সিলেট গিয়েছিলেন।


সিলেট থেকে ফেরার পথে ২২ ডিসেম্বর রাত সাড়ে ৮টায় সিলেটের নাজির বাজার নামক স্থানে মোটর সাইকেলের নিয়ন্ত্রণ হারিয়ে দুর্ঘটনায় গুরুতরভাবে আহত হন।

পরবর্তীতে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে সোহানকে আইসিইউ‘তে রেখে চিকিৎসা দেওয়া হয়। দূর্ঘটনার পর আর চেতনা ফিরে না আসায় ২৩ ডিসেম্বর বিকেলে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন।

উল্লেখ্য যে গত ১৫ ডিসেম্বর মোটর সাইকেল দূর্ঘটনায় বানিয়াচংয়ের  সিয়াম ও ফাহিম নামের দুই বন্ধু  হবিগঞ্জের শায়েস্তাগঞ্জ এলাকায় নিহত হয়েছিলেন। বানিয়াচংয়ের চলতি বছরে ইতিপূর্বে আরও ৩জন সহ মোট ৬জন মোটর সাইকেল দূর্ঘটনায় নিহত হয়েছেন। যাদের অধিকাংশই বয়সে তরুন।