ঢাকা, রবিবার ৮ সেপ্টেম্বর ২০২৪, ২৪শে ভাদ্র ১৪৩১

মৌলভীবাজার জেলা কর আইনজীবী সমিতির কমিটি পুনর্গঠন

মৌলভীবাজার প্রতিনিধি: | প্রকাশের সময় : রবিবার ১৯ ডিসেম্বর ২০২১ ০৪:২৪:০০ অপরাহ্ন | সিলেট প্রতিদিন

মৌলভীবাজার জেলা কর আইনজীবী সমিতির কমিটি পুনর্গঠন করা হয়েছে। আয়কর আইনজীবী ফয়জুল করিম ময়ূনকে সভাপতি ও এডভোকেট নীলিমেষ ঘোষ বলুকে ফের সাধারণ সম্পাদক এবং এডভোকেট মির্জা ছয়েফ উদ্দিন বেগকে কোষাধ‍্যক্ষ করে ১৫ সদস্যবিশিষ্ট কার্যকরী কমিটি গঠন করা হয়।

রোববার (১৯ ডিসেম্বর) মৌলভীবাজার জেলা কর আইনজীবী সমিতির সভাপতি ও সাবেক পৌর মেয়র ফয়জুল করিম ময়ূনের সভাপতিত্বে জেলা কর আইনজীবী সমিতির সাধারণ সভা অনুষ্ঠিত হয়।

সভার শুরুতে সদ্য প্রয়াত আয়কর আইনজীবী মঞ্জু লাল দেবনাথের স্মরণে এক মিনিট দাঁড়িয়ে নীরবতা পালন করা হয়।

এরপর সাধারণ সম্পাদকের রিপোর্ট উপস্থাপন করেন মৌলভীবাজার জেলা আয়কর আইনজীবী সমিতির সাধারণ সম্পাদক অ্যাডভোকেট নীলিমেষ ঘোষ বলু এবং অর্থ রিপোর্ট উপস্থাপন করেন কোষাধ্যক্ষ এডভোকেট মির্জা ছয়ফুদ্দিন বেগ।

রিপোর্ট উপস্থাপনের উপর আলোচনা করেন আয়কর আইনজীবী সমিতির সিনিয়র সদস্য বীর মুক্তিযোদ্ধা মাহমুদুর রহমান, মৌলভীবাজার জেলা আইনজীবী সমিতির সাবেক সভাপতি অ্যাডভোকেট রমা কান্ত দাশগুপ্ত, অ্যাডভোকেট মকবুল হোসেন, অ্যাডভোকেট মগুনু মিয়া, আয়কর আইনজীবী বদরুল হোসেন,অ্যাডভোকেট বদরুল হোসেন চৌধুরী, অ্যাডভোকেট ভুষনজিৎ চৌধুরী মিলন, অ্যাডভোকেট কমলেন্দু ভট্টাচার্য, অ্যাডভোকেট মির্জা ছয়ফুদ্দিন বেগ, অ্যাডভোকেট আবু বক্কর, আয়কর আইনজীবী আবু রেজা সিদ্দিকী ইমন ও রায়হান আনছারী প্রমুখ।

সভা শেষে ২০২২ সালের জন্যে আয়কর আইনজীবী ফয়জুল করিম ময়ূনকে সভাপতি ও এডভোকেট নীলিমেষ ঘোষ বলুকে সাধারণ সম্পাদক এবং এডভোকেট মির্জা ছয়েফ উদ্দিন বেগকে কোষাধ‍্যক্ষ করে ১৫ সদস্য বিশিষ্ট কার্যকরী কমিটি গঠন করা হয়।

নির্বাচন কমিশনার হিসেবে দায়িত্ব পালন করেন, মৌলভীবাজার জেলা আইনজীবী সমিতির সাবেক সভাপতি বিজ্ঞ আইনজীবী এডভোকেট রমা কান্ত দাশ গুপ্ত।