ঢাকা, সোমবার ২০ মে ২০২৪, ৬ই জ্যৈষ্ঠ ১৪৩১

মৌলভীবাজারে মাসব্যাপী শিল্প বাণিজ্য মেলা শুরু

মৌলভীবাজার প্রতিনিধি: | প্রকাশের সময় : শনিবার ৪ ডিসেম্বর ২০২১ ১২:৩১:০০ অপরাহ্ন | সিলেট প্রতিদিন

মৌলভীবাজারে পুলিশ নারী কল্যাণ সমিতি (পুনাক) এর মাসব্যাপী শিল্প বাণিজ্য মেলার উদ্বোধন করা হয়েছে। শুক্রবার বিকেলে শহরের কাশীনাথ আলাউদ্দীন হাই স্কুল অ্যান্ড কলেজ মাঠে মৌলভীবাজার জেলা পুনাক সভানেত্রী সামিনা সুলতানার সভাপতিত্বে মেলার উদ্বোধন করেন প্রধান অতিথি ও জেলার পুলিশ সুপার মোহাম্মদ জাকারিয়া।

 

উদ্বোধনী অনুষ্ঠানে সস্ত্রীক উপস্থিত ছিলেন- অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অপরাধ) হাসান মোহাম্মদ নাছের রিকাবদার, অতিরিক্ত পুলিশ সুপার (জেলা বিশেষ শাখা) সুদর্শন কুমার রায়, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মো. জিয়াউর রহমান, অতিরিক্ত পুলিশ সুপার (কুলাউড়া সার্কেল) সাদেক কাউসার দস্তগীর, অতিরিক্ত পুলিশ সুপার (সদর) এবিএম মুজাহিদুল ইসলাম পিপিএম, সিনিয়র সহকারী পুলিশ সুপার (শ্রীমঙ্গল সার্কেল) মো. শহীদুল হক মুন্সীসহ জেলা পুলিশের বিভিন্ন পদমর্যাদার পুলিশ সদস্যগণ।

 

উদ্বোধনী বক্তব্যে পুলিশ সুপার মোহাম্মদ জাকারিয়া মেলা আয়োজনের সাথে সংশ্লিষ্ট সবাইকে ধন্যবাদ জানিয়ে মেলার সার্বিক সফলতা কামনা করেন।

 

পুনাক সভানেত্রী সামিনা সুলতানা তাঁর বক্তব্যে বলেন, ‘পুনাকের উদ্যোগে এ মেলার আয়োজন করা হয়েছে। এখানে সাধারণ নাগরিকদের কেনাকাটার পাশাপাশি সুস্থ বিনোদনের জন্য নানা আয়োজন থাকছে। ম্যাসব্যাপী এ মেলায় বিভিন্ন পণ্যের বাহারি স্টলের পাশাপাশি শিশু কিশোরদের সুস্থ বিনোদনের ব্যবস্থা রাখা হয়েছে। তিনি সবাইকে মেলায় আসার জন্য অনুরোধ জানান।