ঢাকা, মঙ্গলবার ৩০ এপ্রিল ২০২৪, ১৭ই বৈশাখ ১৪৩১

রায়পুরে জমি দখল ও নির্মাণাধীন স্থাপনা ভেঙ্গে মারধরের অভিযোগ আলীর বিরুদ্ধে

মোঃওয়াহিদুর রহমান মুরাদ, করেসপন্ডেন্ট : | প্রকাশের সময় : মঙ্গলবার ২২ মার্চ ২০২২ ১২:১৭:০০ অপরাহ্ন | চট্টগ্রাম প্রতিদিন
লক্ষ্মীপুরের রায়পুর উপজেলার বামনী ইউনিয়ন এর বড় বাড়ির সামনে নিরীহ এক ব্যক্তির নির্মাণাধীন স্থাপনা ভেঙ্গে ফেলার ও মারধরের অভিযোগ উঠেছে প্রতিবেশী আঃআলী পাটোয়ারীর  বিরুদ্ধে।
 
গতকাল সকাল ৯টার দিকে বড় বাড়ির সামনে নিরীহ কবির হোসেন পাটোয়ারীর বসত - ভিটায় নির্মাণাধীন ঢালাইকৃত পিলার উপড়ে ফেলে। এই সময় বাঁধা দিতে আসলে আঃআলী পাটোয়ারীর নেতৃত্বে তা মেয়ে যথাক্রমে পিংকী, শশী, আরজু  সহ আরো কজন এলোপাথারি মারধর করেন। এই সময় কবির পাটোয়ারী সহ তার স্ত্রী রহিমা আক্তার খুকি, আখি আক্তার(১৮), রাখি আক্তার(১৬) সকাল ১১টায় আহত হয়ে রায়পুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ভর্তি হয়েছেন। 
 
হাসাপাতালে চিকিৎসাধীন রহিমা আক্তার খুকি বলেন, আমাদের জায়গায় আমরা ঘর নির্মাণ করার সময় বাঁধা দেয় প্রতিপক্ষ আঃআলী পাটোয়ারী সহ তার স্ত্রী ও মেয়েরা। এই সময়ে তারা আমাদেরকে নির্মম ভাবে পিটিয়ে আহত করে। আমরা এর কঠোর বিচার দাবী করছি। 
 
রায়পুর থানার অফিসার ইনচার্জ শিপন বড়ূয়া ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ঘটনা শুনার সাথে সাথে দফায় দফায় পুলিশ পাঠানো হয়েছে। উভয় পক্ষ হাসপাতালে ভর্তি আছে। কোন পক্ষই এখনো পর্যন্ত আইনগত পদক্ষেপ নেয়নি।