ঢাকা, মঙ্গলবার ১৭ সেপ্টেম্বর ২০২৪, ১লা আশ্বিন ১৪৩১

শান্তিগঞ্জে সড়ক দূর্ঘটনায় নিহত ১

কাজী জমিরুল ইসলাম মমতাজ, সুনামগঞ্জ : | প্রকাশের সময় : শুক্রবার ৪ ফেব্রুয়ারী ২০২২ ০৬:২৪:০০ অপরাহ্ন | সিলেট প্রতিদিন

সুনামগঞ্জের শান্তিগঞ্জ উপজেলার পাগলায় মাইক্রোবাস (হাইয়েস)-সিএনজির মুখোমুখি সংঘর্ষে সিএনজি চালক নিহত হয়েছেন। নিহত চালকের নাম জ্যোতিষ চন্দ্র দাশ (৪০)। তিনি সুনামগঞ্জের দিরাই উপজেলাধীন চান্দপুর গ্রামের যোগেন চন্দ্র দাশের ছেলে। নিহত জ্যোতিষ পেশাগত কারণে সিলেটের বাগবাড়ি এলাকায় বসবাস করতেন।

বৃহস্পতিবার দিন শেষে রাত ১০টায় সুনামগঞ্জ-সিলেট আঞ্চলিক মহাসড়কে পাগলা বাজার এলাকার গণস্বাস্থ্য কেন্দ্র হাসপাতালের সামনে এ মর্মান্তিক সড়ক দূর্ঘটনাটি ঘটে।

স্থানীয় ও হাইওয়ে পুলিশ সূত্রে জানা যায়, সিলেট থেকে সুনামগঞ্জগামী একটি মাইক্রোবাস (ঢাকা মেট্রো-চ ১৯-৩৮০৪) ও সুনামগঞ্জ থেকে সিলেটগামী সিএনজি (সিলেট-থ ১১-১০৯৪) ঘটনাস্থলে আসলে মুখোমুখি সংঘর্ষ হয়। সংঘর্ষে সিএনজি (অটোরিকশা)’য় থাকা চালকের ঘটনাস্থলেই মর্মান্তিক মৃত্যু হয়। স্থানীরা ধারণা করেন, রাস্তায় দিন থেকে একটি মাটিবাহী ট্রাক বিকল অবস্থায় পড়ে থাকার কারণে রাতের আঁধারে এ দূর্ঘটনাটি ঘটে। উপস্থিত সময়ে আর কোনো হতাহতের খবর পাওয়া যায়নি। তবে, তাৎক্ষণিক ঘটনাস্থলে জয়কলস হাইওয়ে পুলিশ ফাঁড়ি, শান্তিগঞ্জ থানা পুলিশ ও শান্তিগঞ্জ ফায়ার সার্ভিস এসে যৌথভাবে দূর্ঘটনা কবলিত সিএনজি ও মাইক্রোবাস উদ্ধার করেন। লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য সুনামগঞ্জ সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

জয়কলস হাইওয়ে পুলিশ ফাঁড়ির পরিদর্শক (এসআই) মো. কবীর হোসেন ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, খবর পেয়ে আমরা ঘটনাস্থলে এসেছি। দূর্ঘটনা কবলিত গাড়ি দু’টি জব্দ করেছি। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সুনামগঞ্জ সদর হাসপাতালে পাঠানো হয়েছে।