ঢাকা, শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ই আশ্বিন ১৪৩১

শাবিপ্রবি শিক্ষার্থীকে ছিনতাইকারীর ছুরিকাঘাত, আহত শিক্ষার্থী চিকিৎসাধীন

শাবিপ্রবি প্রতিনিধি : | প্রকাশের সময় : সোমবার ২২ নভেম্বর ২০২১ ০৭:১৩:০০ অপরাহ্ন | দেশের খবর
সিলেট নগরীর তপোবন–আখালিয়া আবাসিক এলাকায় সায়মা আলম নামে শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (শাবিপ্রবি) এক শিক্ষার্থীকে ছুরিকাঘাত করে ব্যাগ, ল্যাপটপ, মোবাইল, নগদ অর্থ ও অন্যান্য মূল্যবান জিনিসপত্র ছিনিয়ে নিয়েছে ছিনতাইকারীরা। রবিবার (২১ নভেম্বর) সকাল সাড়ে ৫টার দিকে এই ছিনতাইয়ের ঘটনা ঘটে। আহত সায়মা বর্তমানে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রয়েছেন। তিনি বিশ্ববিদ্যালয়ের সিভিল এন্ড এনভায়রনমেন্টাল সায়েন্স বিভাগের ২০১৯-২০ সেশনের শিক্ষার্থী।
 
জানা যায়, রবিবার ভোরে ঢাকা থেকে সিলেট ফিরছিলেন ওই ছাত্রী। পথিমধ্যে সিলেটের তপোবন-আখালিয়া আবাসিক এলাকার রাস্তায় ছিনতাইকারীদের মোটরসাইকেল তার পথরোধ করে। এ সময় তারা ছুরি বের করে সায়মার কাছে যা আছে সব দিতে বলে। তিনি বাধা দেওয়ার চেষ্টা করলে ছিনতাইকারীরা ক্ষিপ্ত হয়ে তার বাম পায়ে ছুরিকাঘাত করে ব্যাগ, ল্যাপটপ, মোবাইল, নগদ অর্থ ও অন্যান্য মূল্যবান জিনিসপত্র নিয়ে যায়।
 
শাবিপ্রবি'র প্রক্টর ড. আলমগীর কবীর বলেন, আমি বিষয়টি জানার সাথে সাথে হাসপাতালে উপস্থিত হই। বর্তমানে ওই ছাত্রী সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। তার পায়ে ছোট একটি অপারেশন হয়েছে। বর্তমানে সে আশঙ্কামুক্ত।
 
তিনি আরও বলেন, ঘটনার বিষয়টি পুলিশকে জানানো হয়েছে। লিখিত অভিযোগের প্রেক্ষিতে তারা যথাযথ ব্যবস্থা নিবে বলে জানিয়েছেন।