ঢাকা, মঙ্গলবার ৭ মে ২০২৪, ২৪শে বৈশাখ ১৪৩১

শ্রীমঙ্গলে রিসোর্টে পর্যটক খুনের তিনদিন পার হলেও সেই খুনের রহস্যের জট খুলেনি, গ্রেফতার ১

মোঃ জালাল উদ্দিন, মৌলভীবাজার : | প্রকাশের সময় : বৃহস্পতিবার ৩১ অগাস্ট ২০২৩ ০৫:০২:০০ অপরাহ্ন | সিলেট প্রতিদিন
মৌলভীবাজারের শ্রীমঙ্গলে লেমন গার্ডেন রিসোর্টে পর্যটক খুনের ঘটনায় পুলিশ তাদের ব্যবহৃত একটি প্রাইভেট কার ঢাকার গুলশান এলাকা থেকে উদ্ধার করেছে।
অসাবধানতা বশত মদের বোতল ভেঙ্গে ফেলার কারনে এ খুনের ঘটনা ঘটে থাকতে পারে বলে পুলিশ প্রাথমিকভাবে ধারণা করছে। এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে একজনকে গ্রেফতার করেছে পুলিশ। এদিকে ঘটনার তিন দিন পার হলেও এখন পর্যন্ত সন্দেহভাজন তিন বন্ধুকে গ্রেফতার করতে পারেনি পুলিশ। যদিও পুলিশ আসামীদের ধরতে অভিযান অব্যাহত রেখেছে বলে জানা গেছে।
 
গত শনিবার রাতে উপজেলার ডলুবাড়ি এলাকায় লেমন গার্ডেন রিসোর্টে খুন হন নরসিংদী জেলার রায়পুর উপজেলার হাটু ভাঙ্গা এলাকার কামরুজ্জামান এর ছেলে শরীফুল ইসলাম (৪১)।
শ্রীমঙ্গল থানা সূত্রে জানা গেছে মঙ্গলবার রাতে পুলিশের একটি দল আসামীদের ধরতে ঢাকা গুলশান এলাকায় ৪৩/ এ রোডে ১১৬ মামেন্টু হাউজে অভিযান চালায়। এ সময় সেখানকার ১০ তলা একটি ভবনের গ্রাউন্ড ফ্লোর থেকে ঢাকা মেট্রো-গ ২২-৯১৫৬ রেজিষ্ট্রেশন নাম্বারের সাদা রং এর এক্সজিও জি করোলা গাড়ি উদ্ধার করে। এই গাড়িটি ঘাতকরা লেমন গার্ডেন রিসোর্টে থাকার সময় ব্যবহৃত হয়। অভিযানকালে কোন আসামিকে গ্রেফতার করতে পারেনি পুলিশ।
এদিকে পুলিশ এ ঘটনায় উপজেলার কাকিয়াছড়া এলাকার কাশিনাথ ঘোষের ছেলে শান্ত ঘোষ (২৪) কে খুনের ঘটনায় জড়িত থাকার অভিযোগে গ্রেফতার দেখিয়ে জেল হাজতে প্রেরণ করা হয়েছে। খুনের ঘটনায় তিন দিন পার হলেও ঠিক কি কারণে শরিফুলকে খুন করা হয়েছে সেই রহস্যের জট খুলেনি। পুলিশ বলছে আসামীদের গ্রেফতার না হওয়া পর্যন্ত এ নিয়ে স্পষ্ট কিছু বলা যাচ্ছে না।