ঢাকা, মঙ্গলবার ১৭ সেপ্টেম্বর ২০২৪, ১লা আশ্বিন ১৪৩১

সিলেট বিভাগে নৌকা পেলেন যারা

সিলেট ব্যুরো : | প্রকাশের সময় : রবিবার ২ জানুয়ারী ২০২২ ১২:১৬:০০ অপরাহ্ন | সিলেট প্রতিদিন

ষষ্ঠ ধাপে ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন চূড়ান্ত করা হয়েছে। একই সঙ্গে দুটি উপজেলা পরিষদের চেয়ারম্যান এবং একটি পৌরসভার মেয়র পদে প্রার্থীতা চূড়ান্ত করেছে দলটি। শনিবার সন্ধ্যায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকারি বাসভবন গণভবনে অনুষ্ঠিত আওয়ামী লীগের স্থানীয় সরকার জনপ্রতিনিধি বোর্ডের সভায় এ প্রার্থিতা চূড়ান্ত করা হয়। সভায় সভাপতিত্ব করেন স্থানীয় সরকার জনপ্রতিনিধি মনোনয়ন বোর্ডের সভাপতি এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

জানা যায়, উপজেলা পরিষদ নির্বাচনে সুনামগঞ্জ জেলার দোয়ারাবাজার উপজেলায় নুরুল ইসলাম আওয়ামী লীগের মনোনয়ন পেয়েছেন।

সিলেট বিভাগের সিলেট জেলার ওসমানী নগর উপজেলার উমরপুর ইউনিয়নে গোলাম কিবরিয়া, সাদিপুরে সাহেদ আহমেদ, পশ্চিম পৈলনপুরে হান্নান মিয়া, বুরুঙ্গা বাজারে আখলাকুর রহমান, গোয়ালাবাজারে পীর মজনু মিয়া, তাজপুরে ফয়ছল হোসেন সুমন, দয়ামীরে হিরন মিয়া ও উছমানপুরে ওয়ালি উল্লাহ বদরুলকে নৌকা প্রতীক দেওয়া হয়েছে।

বিশ্বনাথ উপজেলার লামাকাজি ইউপিতে ফয়ছল আহমদ ও খাজাঞ্চিতে আরশ আলী নৌকা প্রতীক পেয়েছেন। দক্ষিণ সুরমা উপজেলার মোল্লারগাঁও ইউপিতে জবরুল ইসলাম জগলু, তেতলীতে আতিকুর রহমান ও কামালবাজারে আব্দুর রবকে মনোনয়ন দেওয়া দেওয়া হয়েছে।

গোয়াইনঘাট উপজেলার পূর্ব আলীরগাঁও ইউনিয়নে মোহাম্মদ নজরুল ইসলাম, পশ্চিম আলীরগাঁওয়ে গোলাম কিবরিয়া হেলাল ও মধ্য জাফলংয়ে ফারুক আহমদকে মনোনয়ন দেওয়া হয়েছে। কোম্পানিগঞ্জ উপজেলার ইসলামপুর (পশ্চিম) ইউপিতে আলকাছ আলীকে নৌকা দেওয়া হয়েছে।

হবিগঞ্জ জেলার বাহুবল উপজেলার স্নানঘাট ইউনিয়েনে হারুন অর রশীদ, পুঁটিজুরি মুদ্দত আলী, সাতকাপনে নারায়ণ চন্দ্র পাল, বাহুবল সদরে রিফাত ইসলাম মুরাদ, লামাতাসীতে সাইফুর রহমান জুয়েল, মিরপুরে সাইফুদ্দিন ও ভাদেশ্বরে কামরুজ্জামান নৌকা পান। শায়েস্তাগঞ্জ উপজেলার শায়েস্তাগঞ্জ ইইপিতে আব্দুস সামাদকে মনোনয়ন দেওয়া হয়েছে।