ঢাকা, মঙ্গলবার ৭ মে ২০২৪, ২৪শে বৈশাখ ১৪৩১

সিলেটবাসীর আশা আকাঙ্খার প্রতিফলন ঘটানো হবে: আনোয়ারুজ্জামান

সিলেট ব্যুরো: | প্রকাশের সময় : সোমবার ১৯ জুন ২০২৩ ০৬:৪০:০০ অপরাহ্ন | সিলেট প্রতিদিন

সিলেট সিটি করপোরেশন নির্বাচনে নৌকা প্রতীকে ভোট দিয়ে নৌকাকে জয়যুক্ত করলে ঘোষিত ইশতেহারের প্রতিটি বিষয় বাস্তবায়নের মাধ্যমে সিলেটবাসীর আশা আকাঙ্খার প্রতিফলন ঘটানো হবে বলে জানিয়েছেন ব আওয়ামী লীগ মনোনীত মেয়র পদপ্রার্থী আনোয়ারুজ্জামান চৌধুরী। একইসাথে তিনি নির্বাচিত হলে জলাবদ্ধতা নিরসনে সর্বোচ্চ ত্যাগ স্বীকারের প্রতিশ্রæতি দেন আনোয়ারুজ্জামান।
তিনি বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ আজ উন্নয়নের শিখরে পৌঁছানোর লক্ষ্যে এগিয়ে যাচ্ছে। তিনি যেমন পরিকল্পিতভাবে বাংলাদেশকে নিয়ে এগিয়ে যাচ্ছেন, তেমনি পরিকল্পিত উন্নয়নের মাধ্যমে সিলেটকেও এগিয়ে নিতে চান। একটি পরিচ্ছন্ন শান্তির নগরী হিসাবে সিলেটকে প্রতিষ্ঠিত করতে যা যা প্রয়োজন নৌকা নির্বাচিত হলে তার সবকিছুই করা হবে।

রোববার ( ১৮ জুন) তিনি সিলেট মহানগরীর শিবগঞ্জের ফরহাদ খাঁর পুল সংলগ্ন এলাকায় গণসংযোগকালে এসব কথা বলেন।

এ সময় তিনি আরও বলেন, আপনাদের সেবা করতে প্রধানমন্ত্রী আমাকে মনোনয়ন দিয়ে এখানে পাঠিয়েছেন। ইনশাল্লাহ নৌকায় ভোট দিলে আপনাদের কাঙ্ক্ষিত উন্নয়ন হবে। কারণ, জনসেবার মানসিকতা নিয়েই আমি ছাত্রজীবন থেকে রাজনীতির সাথে জড়িত হয়েছি।

এ সময় আনোয়ারুজ্জামান চৌধুরী ফরহাদ খাঁর পুল ও আশপাশ এলাকার মানুষের খোঁজখবর নেন এবং আন্তরিক সহমর্মিতা জানান।

এ সময় তার সাথে বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন,মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অধ্যাপক জাকির হোসেন,আব্দুর রহিম সিআইপি,জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এডভোকেট রঞ্জিত সরকার,ডা. আরমান আহমদ শিপলু, বাংলাদেশ ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক এসএম জাকির হোসাইন,শফিকুল ইসলাম আলকাছসহ নেতৃবৃন্দ।