ঢাকা, শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ৪ঠা আশ্বিন ১৪৩১

সোনাগাজীর চরচান্দিয়া ইউপি নির্বাচনে চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বিতার আভাস

ইমাম ফারাবী- সোনাগাজী উপজেলা প্রতিনিধি : | প্রকাশের সময় : মঙ্গলবার ১৪ ডিসেম্বর ২০২১ ০৩:২৭:০০ অপরাহ্ন | চট্টগ্রাম প্রতিদিন
 
আওয়ামীলীগ মনোনীত বর্তমান চেয়ারম্যান মোশাররফ হোসেন মিলন, ইসলামী আন্দোলন বাংলাদেশ মনোনীত প্রার্থী আব্দুর রহমান ফরহাদ, জাতীয় পার্টির মনোনীত প্রার্থী আলহাজ্ব আবু সুফিয়ানের মধ্যে ত্রিমুখী লড়াইয়ের সম্ভাবনা রয়েছে। চরচান্দিয়ার ভোটারদের সঙ্গে কথা বলে এ তথ্য জানা গেছে।
 
জাতীয় পার্টি থেকে মনোনীত আবু সুফিয়ান জাতীয় পার্টির সোনাগাজী উপজেলা সভাপতি এবং একজন সমাজ সেবক গণ্যমান্য সুপরিচিত ব্যাক্তিত্ব।
 
ইসলামী আন্দোলন বাংলাদেশের মনোনীত হাতপাখার প্রার্থী আব্দুর রহমান ফরহাদ। তৃণমূল থেকে উঠে আসা সংগঠক বর্তমান ইসলামী আন্দোলন বাংলাদেশ ফেনী জেলার সাংগঠনিক সম্পাদক। তিনি বলেন, দলীয় সিদ্ধান্ত অনুযায়ী আমি প্রার্থী হয়েছি। শুরু থেকেই সাধারণ জনগণের ভালোবাসা ব্যাপক সাড়া পাচ্ছি। ইনশাআল্লাহ ভোটের সুস্থ পরিবেশ থাকলে জনগণ তাদের পছন্দের প্রার্থীকে ভোট দিতে পারলে আমি আশাবাদী।
 
আওয়ামীলীগের প্রার্থী মোশারফ হোসেন মিলন বলেন, ‘দলের মধ্যে এবার কোনো বিরোধ নেই। সবাই এককাট্টা হয়ে আমার পক্ষে কাজ করছেন।
 
এছাড়াও এখানে স্বতন্ত্র প্রার্থী হিসেবে ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মফিজুর রহমান পাটোয়ারী, সৈয়দ দ্বীন মোহাম্মদ নির্বাচন করতে মনোনয়ন পত্র জমা দিয়েছেন।