ঢাকা, শনিবার ৪ মে ২০২৪, ২১শে বৈশাখ ১৪৩১

এখন নতুন প্রজন্মকেই এগিয়ে আসতে হবে-নাজনীন হোসনে

সিলেট ব্যুরো: | প্রকাশের সময় : শনিবার ১৮ ডিসেম্বর ২০২১ ০৫:৫১:০০ অপরাহ্ন | গণমাধ্যম

হাজার বছরের শ্রেষ্ঠ বাঙ্গালী জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর স্বপ্নের সোনার বাংলা গড়ার মধ্য দিয়েই এসব দিবসের সত্যিকার মর্যাদা সমুন্নত রাখতে হবে। এ লক্ষ্যে এখন নতুন প্রজন্মকেই এগিয়ে আসতে হবে।

১৮ ডিসেম্বর ২০২১ শনিবার বেলা ১২ টায় সমিতির সভাকক্ষে সিলেট ডায়াবেটিক সমিতি আয়োজিত শহীদ বুদ্ধিজীবি দিবস ও মহান বিজয় দিবসের আলোচনা সভায় সভাপতির বক্তব্য প্রদানকালে কথা গুলো বলেন সমিতির কার্যকরি কমিটির সদস্য বীর মুক্তিযোদ্ধা নাজনীন হোসেন।  

সিলেট ডায়াবেটিক এন্ড জেনারেল হাসপাতালের অফিস সহকারী জনাব মো: লিয়াকত হোসেন এর সঞ্চালনায় এবং হাসপাতালের সহকারী ষ্টোরকিপার জনাব সালেহ ইব্রাহিমের পবিত্র কোরআান তেলাওয়াতের মাধ্যমে সভার শুরুতে বক্তব্য রাখেন হাসপাতালের চক্ষু রোগ বিশেষজ্ঞ ডা: আব্দুল লতিফ, সপারিনটেনডেন্ট ডা: আলাউদ্দিন আহমেদ, সমিতির জীবন সদস্য এবং রোটারি ক্লাব অব ইমপেরিয়ালের প্রেসিডেন্ট জনাব হাসান কবীর।  

সভায় ১৪ই ডিসেম্বরে' ১৯৭১ সনে জাতির শ্রেষ্ঠ সন্তান বুদ্ধিজীবিদের নৃশংস হত্যাযজ্ঞ ও মহান মুক্তিযুদ্ধে শহীদদের স্মরন করে বিজয়ের তাৎপর্য বিষয়ক গুরুত্বপূর্ন আলোচনা করেন সমিতির সহ-সভাপতি অধ্যাপক ডা: আজিজুর রহমান ও সমিতির সাধারন সম্পাদক লোকমান আহমদ।