ঢাকা, রবিবার ৫ মে ২০২৪, ২২শে বৈশাখ ১৪৩১

কিশোরগঞ্জে বিডি চ্যানেল ফোর বীর মুক্তিযোদ্ধা পদক পেলেন ৯ জন

আশরাফুল ইসলাম তুষার,কিশোরগঞ্জ: | প্রকাশের সময় : বুধবার ২৯ ডিসেম্বর ২০২১ ০৪:৫১:০০ অপরাহ্ন | গণমাধ্যম

মহান বিজয়ের সুবর্ণজয়ন্তীকে উপলক্ষ্যে ডিসেম্বর মাস জুড়ে কিশোরগঞ্জে বিডি চ্যানেল ফোর অনলাইনে ধারণ করা ও সম্প্রচারিত “মুক্তিযুদ্ধের গল্প”  অনুষ্ঠানে অংশগ্রহণকারী আটজন বীর মুক্তিযোদ্ধা এবং একজন শহীদ সন্তানকে বিডি চ্যানেল ফোর বীর মুক্তিযোদ্ধা পদক- ২০২১ প্রদান করা হয়েছে।

মঙ্গলবার সন্ধ্যা ৭টায় কেন্দ্রীয় সমবায় ব্যাংক ভবনে এ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বিডি চ্যানেল ফোর অনলাইন এর প্রধান সম্পাদক আহমাদ ফরিদ।পদক প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন  কিশোরগঞ্জ জেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা অ্যা. জিল্লুর রহমান।এ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানসূচির মধ্যে ছিল, পবিত্র কোরান ত্বেলাওয়াত, শহীদদের স্মরণে এক মিনিট দাঁড়িয়ে নিরবতা পালন, মুক্তিযুদ্ধের প্রামাণ্যচিত্র প্রদর্শনী ও মুক্তিযুদ্ধের স্মৃতিচারণ।আলমগীর হোসেন সিটির সৌজন্যে অনুষ্ঠানে বীর মুক্তিযোদ্ধা পদক প্রাপ্তরা হলেন, বীর মুক্তিযোদ্ধাদের মধ্যে কবির উদ্দিন আহমেদ,অ্যাডভোকেট ভূপেন্দ্র চন্দ্র ভৌমিক দোলন, আনোয়ার কামাল, অধ্যক্ষ ব্রজেন্দ্র দেবনাথ, সালাহ উদ্দিন আহমেদ, একেএম ফজলুল হক, মো. নজরুল ইসলাম, মো. জয়নাল আবেদিন ও শহীদ সন্তান  আখতারুজ্জামান রিপন।এছাড়া বিজয়ের মাস ডিসেম্বর জুড়ে বীর মুক্তিযোদ্ধাদের নিয়ে “মুক্তিযুদ্ধের গল্প” অনুষ্ঠান পরিচালনা করার স্বীকৃতি হিসেব আলমগীর হোসেন সিটির পক্ষ থেকে বিডি চ্যানেল ফোর এর প্রধান  সম্পাদক আহমাদ ফরিদ, ভিডিও এডিটর ফরহাদ ইসলাম ও ক্যামেরা পার্সন শান্ত ইসলামকে সম্মননা স্মারক প্রদান করা হয়।

অনুষ্ঠানটি সঞ্চালনা করেন বিডি চ্যানেল ফোর এর মহিলা বিষয়ক সম্পাদক ও কিশোরগঞ্জ  মডেল কলেজের সিনিয়র প্রভাষক মাহফুজা আরা পলক।