ঢাকা, রবিবার ২৩ জুন ২০২৪, ৯ই আষাঢ় ১৪৩১

ঝিনাইদহে ২৭০ পিস ইয়াবাসহ এক ব্যক্তিকে আটক করেছে পুলিশ

ঝিনাইদহ প্রতিনিধি : | প্রকাশের সময় : শনিবার ১৫ জুন ২০২৪ ০৯:২৭:০০ অপরাহ্ন | দেশের খবর

ঝিনাইদহে অভিযান চালিয়ে ২৭০ পিস ইয়াবাসহ মোস্তফা বাবু (৪০) নামের এক ব্যক্তিকে আটক করেছে সদর থানা পুলিশ। শনিবার দুপুরে ঝিনাইদহ-যশোর মহাসড়কের সদর উপজেলার মহারাজপুর ইউনিয়নের দোকান ঘর নামক স্থান থেকে মোস্তফা বাবুকে আটক করা হয়। আটককৃত ব্যক্তি শহরের কাঞ্চননগর এলাকার গোলাম মোস্তফার ছেলে।

সদর থানা পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে ভারতীয় অবৈধ ইয়াবা ট্যাবলেট মোটরসাইকেল যোগে শহরের বিভিন্ন স্থানে বিক্রী করার উদ্দেশ্যে এক যুবক নিয়ে ঝিনাইদহ শহরে আসবে। এমন সংবাদের ভিত্তিতে ঝিনাইদহ-যশোর মহাসড়কের দোকান ঘর নামক স্থানে পুলিশ চেক পোস্ট বসিয়ে সড়কের উপর হতে দেহ তল্লাশি করে ২৭০ পিস অবৈধ্য মাদকদ্রব্য ইয়াবা ট্যাবলেট আলাদা আলাদা প্যাকেটে সংরক্ষিত অবস্থায় আসামী মোস্তফা বাবুকে আটক করে। সেসময় তার কাছ থেকে মাদক বহনের কাজে ব্যবহৃত একটি ১৫০ সিসি পালসার মোটরসাইকেল জব্দ করা হয়।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহীন উদ্দিন জানান, সদর থানা পুলিশের একটি টিম অভিযান পরিচালনা করে ঝিনাইদহ-যশোর মহাসড়কের দোকান ঘর নামক স্থান থেকে মোস্তফা বাবু নামের এক ব্যক্তির দেহ তল্লাশি করে ২৭০ পিস অবৈধ্য মাদকদ্রব্য ইয়াবা ট্যাবলেট উদ্ধারসহ আটক করে। তার বিরুদ্ধে সদর থানায় মাদকদ্রব্য আইনে মামলা দায়েরের পর বিশেষ আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।