ঢাকা, শনিবার ৪ মে ২০২৪, ২১শে বৈশাখ ১৪৩১

পাবনায় চেয়ারম্যান প্রার্থী হত্যা মামলায় অস্ত্রগুলিসহ গ্রেপ্তার ৩

পাবনা প্রতিনিধি : | প্রকাশের সময় : শনিবার ১৮ ডিসেম্বর ২০২১ ০৫:৪৫:০০ অপরাহ্ন | গণমাধ্যম

পাবনা সদর উপজেলার ভাড়ারা ইউনিয়ন পরিষদ নির্বাচনে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী ইয়াসিন আলম হত্যা মামলার অন্যতম আসামীসহ ৩ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। গ্রেপ্তারকৃতদের কাছ থেকে অস্ত্র ও গুলি উদ্ধার করা হয়েছে।

গ্রেপ্তারকৃতরা হলেন ভাড়ারা ইউনিয়নের মহাদেবপুর পূর্বপাড়ার খবির শেখের ছেলে রবিউল ইসলাম রবি (৪০), কোলাদি বিজয়রামপুর গ্রামের নাদের বিশ^াসের ছেলে শহিদুল ইসলাম ওরফে শহীদুল্লাহ ও মহাদেবপুর পূর্বপাড়ার তাহেজ উদ্দিনের ছেলে সিরাজ শেখ (৩৬)। এদের মধ্যে সিরাজ মামলার সন্দিগ্ধ আসামী।
পুলিশ জানায়, শুক্রবার দিনগত রাত ২ টার দিকে অতিরিক্ত পুলিশ সুপার মাসুদ আলমের নেতৃত্বে পুলিশ ভাঁড়ারা কোলাদি চারাবটতলা এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করে। এ সময় তাদের কাছ থেকে একটি বিদেশী পিস্তল, এক রাউন্ড গুলি, একটি ওয়ান শুটারগান ও তিনটি কর্তুজ উদ্ধার করা হয়।
অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) মাসুদ আলম জানান, শনিবার গ্রেপ্তারকৃতদের আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে। গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে হত্যা, অস্ত্র মামলাসহ একাধিক মামলা আদালতে বিচারাধীন রয়েছে।  
গত ১১ ডিসেম্বর শনিবার সকালে ভাড়ারা ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকার প্রার্থী আবুসাঈদ খাঁন ও স্বতন্ত্র  চেয়ারম্যান প্রার্থী সুলতান মাহামুদ খানের সমর্থকদের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে। সংর্ঘষে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী সুলতান মাহামুদ খানের চাচাতো ভাই অপর স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী ইয়াসিন আলম খান গুলিবিন্ধ হয়ে নিহত হয়। এ ঘটনার পর আগামী ২৬ ডিসেম্বর অনুষ্ঠিতম্ব ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদে নির্বাচন স্থগিত করেন নির্বাচন কমিশন।