ঢাকা, শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ই আশ্বিন ১৪৩১

খাগড়াছড়ি জেলা ব্র্যান্ডবুক (২য় সংস্করণ) এর মোড়ক উন্মোচন

ছোটন বিশ্বাস-খাগড়াছড়ি প্রতিনিধি : | প্রকাশের সময় : মঙ্গলবার ১৪ ডিসেম্বর ২০২১ ০৩:১৫:০০ অপরাহ্ন | চট্টগ্রাম প্রতিদিন

সংস্কৃতি, ঐতিহ্য ও বৈচিত্র্যময় খাগড়াছড়ি জেলা ব্র্যান্ডবুক (২য় সংস্করণ) এর মাধ্যমে খাগড়াছড়ির চিত্রকে রূপ দেয় ব্র্যান্ডবুক। এই বইয়ের মাধ্যমে যে কেউ খাগড়াছড়ির চিরাচরিত সম্পর্কে জ্ঞাত হতে পারবে। মঙ্গলবার সকাল ১১টা ৩০ মিনিটে খাগড়াছড়ি জেলা প্রশাসকের কার্যালয়ে লাইব্রেরিতে  মাননীয় সংসদ সদস্য কুজেন্দ্র লাল ত্রিপুরা মোড়ক উন্মোচন করেন।

এসময় খাগড়াছড়ি জেলা প্রশাসক প্রতাপ চন্দ্র বিশ্বাস এর সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন সংসদ সদস্য কুজন্দ্র লাল ত্রিপুরা, খাগড়াছড়ির পৌর মেয়র নির্মলেন্দু চৌধুরী,  খাগড়াছড়ি জেলার পুলিশ সুপার মো. আব্দুল আজিজ, জেলা প্রশাসক কার্যালয়ের সহকারী কমিশনার প্রশান্ত চক্রবর্তী, কৃষি সম্প্রসারণ অধিদপ্তর অফিসার ড. মো.সফি উদ্দিন, খাগড়াছড়ি প্রেস ক্লাবের সভাপতি জিতেন বড়ুয়া সহ  আরো অনেকে এ সময় তাদের নিজস্ব মতামত ব্যক্ত  করেন।
এছাড়া সংসদ সদস্য কুজেন্দ্র লাল ত্রিপুরা তাঁর বক্তব্যে বলেন, আমাদের খাগড়াছড়ি জেলা একটি সমৃদ্ধ একটি জেলা। এখানে নিয়মিত ভ্রমণ পিপাসুদের সমাগম ঘটে। তারা অনেকে জানে না খাগড়াছড়ির সংস্কৃতি ও এখানকার বৈচিত্র্য। এখানে সবুজে ঘেরা পাহাড়, ঝর্ণা আর শতবর্ষী কিছু স্মৃতি। যা এই বইটিতে আলোকচিত্র সহ তুলে ধরা হয়েছে। এবং এত সুন্দর করে বইটি ব্র্যান্ড করা হয়েছে যা যে কেউ দেখে পাহাড়ি জনগোষ্ঠী তথা খাগড়াছড়ির তথ্য জানতে পারবে।