ঢাকা, শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ই আশ্বিন ১৪৩১

ঝিনাইদহে কুকুরের সন্ধান চেয়ে থানায় জিডি, পুরস্কার ঘোষণা

ঝিনাইদহ প্রতিনিধি: | প্রকাশের সময় : শুক্রবার ২৮ অক্টোবর ২০২২ ১০:২৬:০০ পূর্বাহ্ন | দেশের খবর
ঝিনাইদহ শহরের আদর্শপাড়া এলাকায় হারিয়ে যাওয়া একটি কুকুরের সন্ধান চেয়ে থানায় সাধারণ ডায়েরি (জিডি) করেছেন কুকুরের মালিক। সেই সঙ্গে সন্ধানদাতাকে পাঁচ হাজার টাকা পুরস্কারের ঘোষণাও দেওয়া হয়েছে।
 
বুধবার (২৬ অক্টোবর) সন্ধ্যার দিকে থানায় কুকুরটির মালিক সালাউদ্দিন গাউস (৪৫) সন্ধান চেয়ে সাধারণ ডায়েরি করেন। এরপর থেকে কুকুরটির সন্ধান পেতে কাজ করছে পুলিশ।
 
জানা গেছে, শহরের আদর্শপাড়া এলাকায় প্রায় একবছর আগে এইড কমপ্লেক্স থেকে একটি বিদেশি কুকুর সংগ্রহ করে পালন শুরু করেন গাউস। কুকুরটির নাম রাখেন কুকি। মঙ্গলবার সকালে বাড়ির গেটের ভেতরে গিয়ে অচেনা দুই ব্যক্তি কুকুরটি চুরি করে নিয়ে যান। খোঁজাখুঁজির পর সন্ধান না পেয়ে অবেশেষে থানায় জিডি করেন কুকুরের মালিক।
 
সালাউদ্দিন গাউস বলেন, আমার হারিয়ে যাওয়া কুকুরটির বয়স একবছর। গায়ের রং সাদা ও বাদামি মিশ্রিত। ওজন প্রায় ১২ কেজির উপরে। অনেক খোঁজাখুঁজি করেও কুকুরটি পাওয়া যায়নি, তাই সন্ধান পেতে থানায় জিডি করেছি। সন্ধানদাতাকে পাঁচ হাজার টাকা পুরস্কার দেওয়া হবে।
 
এ বিষয়ে ঝিনাইদহ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শেখ মোহাম্মদ সোহেল রানা জানান, কোনো পোষা প্রাণী হারিয়ে গেলে আইন অনুযায়ী থানায় অভিযোগ দায়েরের সুযোগ রয়েছে। কুকুরের সন্ধান চেয়ে এক ব্যক্তি সাধারণ ডায়েরি (জিডি) করেছেন। তার কুকুরটির সন্ধানে পুলিশ কাজ করছে।