ঢাকা, শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ই আশ্বিন ১৪৩১

ঝিনাইদহে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে ২ ভাই নিহত

ঝিনাইদহ প্রতিনিধি: | প্রকাশের সময় : বুধবার ২ নভেম্বর ২০২২ ১০:৪২:০০ পূর্বাহ্ন | দেশের খবর
 
 
ঝিনাইদহের সদর উপজেলায় মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা লেগে দুই ভাই নিহত হয়েছেন। মঙ্গলবার (১ নভেম্বর) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে উপজেলার হাজিডাঙ্গা এলাকায় এ দুর্ঘটনা ঘটে।
 
নিহতরা হলেন- মহেশপুর উপজেলার মালাধরপুর গ্রামের আব্দুল আলিমের ছেলে শাহ পরান (১৮) ও একই গ্রামের নেছার উদ্দিনের ছেলে আল মাহমুদ (১৭)। নিহতরা সম্পর্কে মামাতো-ফুপাতো ভাই।
 
পুলিশ ও স্থানীয়রা জানান, সন্ধ্যায় মোটরসাইকেলে মহেশপুরের মালাধরপুর গ্রাম থেকে ওই দুই যুবক ঝিনাইদহ সদর উপজেলার হলিধানী গ্রামে যাচ্ছিলেন। ঘটনাস্থলে পৌঁছলে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে গাছের সঙ্গে ধাক্কা লাগে। এতে দুজনই গুরুতর আহত হন। স্থানীয়রা উদ্ধার করে কোটচাঁদপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক শাহ পরানকে মৃত ঘোষণা এবং আল মাহমুদের শারীরিক অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য যশোর জেনারেল হাসপাতালে রেফার্ড করেন। যশোর নেয়ার পথে বারোবাজার এলাকায় আল মাহমুদের মৃত্যু হয়।
 
ঝিনাইদহ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ মোহাম্মদ সোহেল রানা মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, নিহতদের মরদেহ বর্তমানে কোটচাঁদপুর উপজেলা স্বাস্থ কমপ্লেক্সে রয়েছে।