ঢাকা, শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ই আশ্বিন ১৪৩১

দিনাজপুরে পৃথক দূর্ঘটনায় মা-মেয়েসহ নিহত-৩: আহত-২

ফখরুল হাসান পলাশ, দিনাজপুর : | প্রকাশের সময় : বুধবার ৬ জুলাই ২০২২ ১২:২৯:০০ অপরাহ্ন | দেশের খবর

দিনাজপুরের সদর ও বীরগঞ্জ উপজেলায় পৃথক দূর্ঘটনায় মা-মেয়েসহ ৩ জন মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। আহত অবস্থায় হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন শিশুসহ ২ জন।

বুধবার ভোরে এম. আব্দুর রহিম মেডিক্যাল কলেজ হাসপাতালের সামনে ট্রাকের ধাক্কায় নিহত হয়েছে মোটরসাইকেল আরোহী মা বিউটি আক্তার (৩৫) ও তার মেয়ে ফাহিমা আক্তার (১৫)। এতে আহত হয়েছে বিউটির স্বামী মোঃ হোসাইন (৪৫) ও শিশু পুত্র নাসরুল্লাহ (২)। ঈদের ছুটিতে পরিবার-পরিজন নিয়ে মোটরসাইকেলে বাড়ী ফেরার পথেই এই দুর্ঘটনা ঘটলো। আহতরা দিনাজপুর এম. আব্দুর রহিম মেডিকেল কলেজে চিকিৎসাধীন অবস্থায় রয়েছেন। আহত দুইজনের মধ্যে শিশু নাসরুল্লাহর অবস্থা গুরুতর।

তাদের বাড়ী চাপাইনবাবগঞ্জ জেলার ভোলারহাট উপজেলার পাঁচটিকুড়ি গ্রামে। মোঃ হোসাইন দিনাজপুরের বিরল উপজেলার তেঘরা দারুল হাদিস সালাফিয়া মাদ্রাসার প্রধান শিক্ষক। স্ত্রী-সন্তানদের নিয়ে থাকতেন বিরল উপজেলার ফরক্কাবাদ এলাকায়। 

অপর দিকে দিনাজপুর বীরগঞ্জ উপজেলার ১৬ মাইল নামক স্থানে সকাল ৮টায় যাত্রিবাহী কোচের ধাক্কায় মোটরসাইকেল চালক সাইদুর রহমান গুরুতর আহত হয়। তাকে উদ্ধার করে হাসপাতালে নেয়ার পথ তার মৃত্যু হয়। তিনি পেশায় একজন তশিলদার ছিলেন। বীরগঞ্জ থেকে পার্বতীপুর অফিস যাওয়ার পথে দূর্ঘটনায় ঘটে। নিহতের বাড়ী কাহারোল উপজেলার কাশিপুর গ্রামে। 

দিনাজপুর কোতয়ালী থানার পরিদর্শক (তদন্ত) আসাদুজ্জামান দূর্ঘটনার বিষয়টি নিশ্চিত করেছেন।