ঢাকা, মঙ্গলবার ২৫ জানুয়ারী ২০২২, ১২ই মাঘ ১৪২৮

দিরাইয়ে আব্দুল মাগনী (রহঃ) ট্রাস্ট এর আয়োজনে "প্রজেক্ট আহার" এর উদ্বোধন

কাজী জমিরুল ইসলাম মমতাজ, সুনামগঞ্জ : | প্রকাশের সময় : শুক্রবার ১৪ জানুয়ারী ২০২২ ০৭:১৩:০০ অপরাহ্ন | সিলেট প্রতিদিন

সুনামগঞ্জের দিরাই উপজেলার ভাটিপাড়া গ্রামে পীরে কামেল হযরত আব্দুল মাগনী (রহঃ)এর নামে হযরত আব্দুল মাগনী (রহঃ) ট্রাস্ট এর আয়োজনে এনটিভি ইউরোপের চিফ রিপোর্টার, ফ্রি আইটি লার্নিং প্রজেক্টের (ফিল্প) প্রতিষ্ঠাতা সাংবাদিক আকরাম হুসাইন (ইভান) এর উদ্যোগে ৩শত জনের মাঝে "প্রজেক্ট আহার" এর শুভ উদ্বোধনের মাধ্যমে আহার বিতরণ করা হয়েছে। 

 

শুক্রবার বিকাল ২টায় ট্রাস্টের উদ্যোগক্তা এনটিভির চীফ রিপোর্টার সাংবাদিক আকরাম হুসাইন (ইভান) এর সভাপতিত্বে, এনটিভি ইউরাইপের জগন্নাথপুর প্রতিনিধি আব্দুল হাইর পরিচালনায় উদ্বোধনী অনুষ্ঠানে বক্তব্য রাখেন শান্তিগঞ্জ প্রেসক্লাবের সভাপতি ও এনটিভি প্রতিনিধি কাজী এম জমিরুল ইসলাম মমতাজ। এতে আরো বক্তব্য রাখেন আব্দুল মাগনী (রহঃ) এর নাতী ক্বারী আশারাফুল হোসাইন তাহিন, আব্দুল মাগনী (রহঃ) ট্রাস্ট "আহার"'প্রকজেক্টের কো-অর্ডিনেটর আবু তাহের মিতুন, সাবেক ইউপি সদস্য মহিবুর রহমান, লিটু তালুকদার, মোবারক হোসেন, ক্বারী মামুনুর রশীদ, সাংবাদিক হুমায়ূন কবির প্রমূখ। 

 

উল্লেখ্য আব্দুল মাগনী (রহঃ) এর ছেলে আনোয়ার হোসেন তার সুযোগ্য সন্তান লন্ডন প্রবাসী ও এনটিভি ইউরোপের চীপ রিপোর্টার আকরামুল হুসাইন (ইভান) এর সার্বিক তত্বাবধানে প্রতি মাসের শেষের শুক্রবার  আব্দুল মাগনী (রহঃ) ট্রাস্ট এর আয়োজনে "প্রজেক্ট আহার" এর কার্যক্রম চালু থাকবে। প্রজেক্ট আহারের স্বপ্নদ্রষ্টা সাংবাদিক আকরাম বলেন- ভাল যে কোন কাজ ভাল তবে ক্ষুধা নিবারণ করা একটি মহৎ কাজ। আর তাই প্রতি মাসের শেষ শ্রুক্রবার শত শত গরীব ও অসহায় মানুষকে খাওয়নো হবে প্রজেক্ট আহারের মাধ্যমে। অদূর ভবিষ্যতে ভিন্ন গ্রামে এই কার্যক্রম শুরু হবে বলে জানান আয়োজকবৃন্দ।