ঢাকা, শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ই আশ্বিন ১৪৩১
সভাপতি শিবলী সাদিক, সাধারণ সম্পাদক মানিক

নবাবগঞ্জে আওয়ামীলীগের নতুন কমিটি ঘোষণা

অলিউর রহমান মেরাজ নবাবগঞ্জ দিনাজপুর প্রতিনিধি : | প্রকাশের সময় : বৃহস্পতিবার ১০ নভেম্বর ২০২২ ১০:৪৬:০০ পূর্বাহ্ন | দেশের খবর
দিনাজপুরের নবাবগঞ্জ উপজেলায় দীর্ঘ ১০ বছর পর নতুন নেতৃত্ব পেয়েছে আওয়ামী লীগের নেতাকর্মীরা। দিনাজপুর-৬ আসনের সংসদ সদস্য শিবলী সাদিককে সভাপতি এবং জিয়াউর রহমান মানিককে সাধারণ সম্পাদক করে এই কমিটি ঘোষণা করা হয়।
 
বুধবার বিকেল ৪টায় নবাবগঞ্জের স্বপ্নপূরীতে সংবাদ সম্মেলন করে সাবেক পানিসম্পদ মন্ত্রী ও আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সভাপতিমণ্ডলীর সদস্য রমেশচন্দ্র সেন নতুন কমিটি ঘোষণা করেন।
 
এর আগে গতকাল মঙ্গলবার নবাবগঞ্জ পাইলট উচ্চ বিদ্যালয়ের মাঠে উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন হয়। সভা শেষে ১৬ জন সভাপতি এবং ২১ জন সাধারণ সম্পাদক পদে জন্য রাজনৈতিক পরিচিত উল্লেখ করে জীবনবৃত্তান্ত জমা দেন।
 
সংবাদ সম্মেলনে আরো উপস্থিত ছিলেন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক (রংপুর বিভাগের দায়িত্বপ্রাপ্ত) সাখাওয়াত হোসেন সফিক, কেন্দ্রীয় আওয়ামী লীগের সদস্য অ্যাড. হোসনে আরা লুৎফা ডালিয়া, অ্যাড. সফুরা বেগম রুমি। তারা উপজেলা আওয়ামী লীগের সাত সদস্যর আংশিক কমিটির ঘোষণা করেন।
 
কমিটির অন্য সদস্য হলেন- সহসভাপতি ডাক্তার মোশাররফ হোসেন, আমির হোসেন, যুগ্ম সাধারণ সম্পাদক ছানোয়ার রহমান, আবু সাহাদাত মো. সায়েম আলী, সাংগঠনিক সম্পাদক পারুল বেগম।