ঢাকা, শুক্রবার ১৮ অক্টোবর ২০২৪, ৩রা কার্তিক ১৪৩১

পেকুয়ায় দেড় কোটি টাকার ইয়াবাসহ আটক ৭, ব্যবহৃত গাড়ি জব্দ!

পেকুয়া (কক্সবাজার) প্রতিনিধি : | প্রকাশের সময় : রবিবার ১২ ডিসেম্বর ২০২১ ১২:১৬:০০ অপরাহ্ন | চট্টগ্রাম প্রতিদিন
কক্সবাজারের পেকুয়ায়  অভিযান চালিয়ে প্রায় দেড় কোটি টাকা মূল্যের ইয়াবাসহ ৭ জনকে আটক করেছে পেকুয়া থানা পুলিশ। রবিবার (১২ ডিসেম্বর) সকাল সাড়ে ৬টার দিকে উপজেলার নুইন্ন্যা মুইন্ন্যা ব্রীজ থেকে ইয়াবাসহ তাদের আটক করা হয়েছে। 
 
 
আটককৃতরা হলেন, চট্টগ্রামের লোহাগড়া উপজেলার সুন্নিয়া পাড়া ও সুখছড়ি এলাকার সুলতান আহমদ ছেলে ওমর ফারুক (২৯), একই এলাকার  মৃত নবী হোসেনের ছেলে শহীদুল ইসলাম (২৮),আলী আহমেদের ছেলে জয়নাল আবেদীন (৪৮), মাহবুবুল আলমের ছেলে রিদুয়ানুল করিম (২২), আব্দুল ছবুরের ছেলে সজিব , সবুরের ছেলে রাজু (২৭) ও মৃত সাধন চৌধুরীর ছেলে ডাবলু চৌধুরী (৪১)। 
 
 
পুলিশ সূত্রে জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারি যে, উখিয়া কোর্ট বাজার হতে ইায়াবা ক্রয় করে চকরিয়া, পেকুয়া হয়ে লোহাগড়ার উদ্দেশ্যে রওনা হবে একদল ইয়াবা কারবারি। সেই ভিত্তিতে পেকুয়া থানার অফিসার ইনচার্জ শেখ মোহাম্মদ আলী,র নেতৃত্বে একদল পুলিশ সেখানে অভিযান পরিচালনা করে উপজেলা সদর ইউপির নুইন্ন্যা মুইন্ন্যা ব্রীজ থেকে  ৫০ হাজার পিচ ইয়াবাসহ ৭জনকে আটক করা হয়েছে।  এসময় তাদের কাজে ব্যবহৃত একটি প্রাইভেট কার ও দুটি মোটর সাইকেল জব্দ করা হয়। 
 
 
পেকুয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ মোহাম্মদ আলী বলেন, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে ৫০ হাজার পিচ ইয়াবাসহ ৭জনকে আটক করা হয়েছে। তাদের কাজে ব্যবহৃত ১টি প্রাইভেট কার ও দুটি মোটর সাইকেল জব্দ করা হয়েছে। সংশ্লিষ্ট আইনে মামলা রুজু করে তাদের  আদালতে প্রেরণ করা হবে।