ঢাকা, শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ই আশ্বিন ১৪৩১

বগুড়ায় ট্রাকের ধাক্কায় বাস হেলপার নিহত, আহত ৪

বগুড়া প্রতিনিধিঃ | প্রকাশের সময় : বুধবার ২৬ অক্টোবর ২০২২ ০২:১০:০০ অপরাহ্ন | দেশের খবর


 বগুড়ার নন্দীগ্রামে একটি যাত্রীবাহী বাস ট্রাকের পিছনে ধাক্কা দিলে বাসের হেলপার ঘটনাস্থলেই নিহত হন। এসময় আহত হন আরো ৪জন যাত্রী। তাদের উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে পাঠিয়েছে হাইওয়ে পুলিশ। বুধবার বেলা ১১টার দিকে বগুড়া-নাটোর মহাসড়কে নন্দীগ্রাম বাসস্ট্যান্ড এলাকায় এই দুর্ঘটনা ঘটে।
প্রত্যক্ষদর্শীরা জানান, বগুড়া থেকে নাটোর অভিমুখী একটি যাত্রীবাহী বাস বিপরীতমুখী এক মোটরসাইকেল চালককে বাঁচাতে গিয়ে সামনে মহাসড়কে উঠতে থাকা ট্রাকের পিছনে ধাক্কা দেয়। ট্রাকটি (বগুড়া-ট- ১১-২২৬০) নন্দীগ্রাম ফিলিং স্টেশন থেকে তেল নিয়ে  মহাসড়কে উঠতে ছিল। এ সময় নাটোরগামী একটি বাস (ঢাকা মেট্্েরা ব-১৪-৮১০৬) ট্রাকের পিছনে ধাক্কা দেয়। এতে বাসের  হেলপারের দেহ তিন টুকরো হয়ে ঘটনাস্থলেই নিহত হন। এ ঘটনায় আরো ৪জন গুরুতর আহত হন। স্থানীয় লোকজন, পুলিশ, হাইওয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা হতাহতদের উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। দুর্ঘটনায় বাসের বামপাশ দুমড়ে- মুচড়ে যায়। দুর্ঘটনার পরপরই বাস ও ট্রাকের চালক পালিয়ে যান।
কুন্দারহাট হাইওয়ে পুলিশ ফাঁড়ির পরিদর্শক শহীদুল ইসলাম জানান, নিহত ব্যক্তির পরিচয় নিশ্চিত করা যায়নি। তবে তিনি বাসটির হেলপার ছিলেন বলে আহত কয়েকজন জানিয়েছে। দুর্ঘটনা কবলিত বাস ও ট্রাক দুটি আটক করা হয়েছে।