ঢাকা, বুধবার ৭ ডিসেম্বর ২০২২, ২২শে অগ্রহায়ণ ১৪২৯

মেসির হাতে বিশ্বকাপ দেখতে চাই : পরীমণি

নিজস্ব প্রতিবেদক : | প্রকাশের সময় : মঙ্গলবার ২২ নভেম্বর ২০২২ ০২:০৮:০০ অপরাহ্ন | বিনোদন

এই মুহূর্তে ফুটবল জ্বরে কাঁপছে পুরো বিশ্ব। কাতার বিশ্বকাপ মাঠে গড়িয়েছে রোববার (২০ নভেম্বর) রাত ৮টায়। চলবে (১৮ ডিসেম্বর) পর্যন্ত। শুধু কাতার নয় জাতিসংঘের সদস্য ভুক্ত ১৯৩টি দেশে চলছে বিশ্বকাপ উন্মাদনা।

 

পিছিয়ে নেই বাংলাদেশিরাও। ব্রাজিল, আর্জেন্টিনাসহ বিভিন্ন দেশের পতাকা আর জার্সিতে নিজেদের রাঙিয়ে তোলেন এ দেশের সমর্থকরা। অনেক আগে থেকেই অন্যান্য দেশের মতোই বাংলাদেশেও নানা উন্মাদনা বেশি থাকে এই বিশ্বকাপ খেলাকে কেন্দ্র করে।

 

এখন চলছে প্রিয় দলের জার্সি, পতাকা কেনার হিড়িক। বাংলাদেশে অবশ্য ফুটবলপ্রেমীদের ৮০ শতাংশই আর্জেন্টিনা, ব্রাজিল, মেসি আর নেইমারকে নিয়ে ব্যস্ত। অন্যান্য দলের ভক্তদের খুব বেশি একটা দেখা মেলে না।

 

বিশ্বকাপকে কেন্দ্র করে ইতোমধ্যেই বাংলাদেশি তারকাদের মধ্যেও রয়েছে বেশ উত্তেজনা। আর তাইতো ঢাকাই ইন্ডাস্ট্রির জনপ্রিয় চিত্রনায়িকা পরীমণি ও চিত্রনায়ক শরীফুল রাজ জানালেন তাদের পছন্দের দল ও ফুটবল খেলা নিয়ে ভাবনার কথা।

 

চির প্রতিদ্বন্দ্বী ব্রাজিল-আর্জেন্টিনার এ দুই সমর্থক এবার দম্পতি হয়ে আছেন একই ছাদের নিচে। বাকযুদ্ধে জড়াচ্ছেন মাঝে মাঝেই।

 

পরীমণি : এবার আমি মেসির হাতে বিশ্বকাপ দেখতে চাই। আর্জেন্টিনা আমার পছন্দের টিম। ভক্ত আমি। তবে রাজ ব্রাজিলের ভক্ত হওয়া প্রায়ই বাকযুদ্ধ বাধে আমাদের। কিন্তু তা যুক্তিতর্কেই শেষ।

 

শরিফুল রাজ : আমি ব্রাজিলের রোনালদিনহোর ভক্ত। মানে ব্রাজিলই আমার ফেবারিট টিম। আমি আশা করি ব্রাজিল জিতবে এবার বিশ্বকাপ।

 

প্রসঙ্গত, এর বাইরে আরও অনেক তারকাই আছেন, ফুটবল বিশ্বকাপ নিয়ে যাদের উন্মাদনার শেষ নেই। খেলা শুরুর পর থেকেই তাদের পছন্দের দলের কথা সামাজিকমাধ্যমে শেয়ার করছেন। ফুটবল বিশ্বকাপ চলাকালে এক এক করে নিজেদের ভালো লাগার কথা জানাবেন আরও অনেক তারকা।