ঢাকা, মঙ্গলবার ২৫ জানুয়ারী ২০২২, ১২ই মাঘ ১৪২৮
সেমিফাইনালে চুয়াডাঙ্গা ও সাতক্ষীরা

যশোরে জাতীয় মহিলা ফুটবল চ্যাম্পিয়নশীপের উদ্বোধন

যশোর প্রতিনিধি : | প্রকাশের সময় : শনিবার ২৫ ডিসেম্বর ২০২১ ০৭:১৬:০০ অপরাহ্ন | খেলাধুলা

যশোরে শনিবার (২৫ ডিসেম্বর) থেকে শুরু হয়েছে জাতীয় মহিলা ফুটবল চ্যাম্পিয়নশীপ। প্রতিযোগিতার সেমিফাইনালে উঠেছে চুয়াডাঙ্গা ও সাতক্ষীরা জেলা দল। বেলা সাড়ে ১২ ও দুপুর আড়াইটায় যশোর শামস-উল-হুদা স্টেডিয়ামে দুটি ম্যাচ অনুষ্ঠিত হয়। উদ্বোধনী ম্যাচে মুখোমুখি হয় স্বাগতিক যশোর ও চুয়াডাঙ্গা জেলা দল। এ খেলায় চুয়াডাঙ্গা জেলা দল ৫-২ গোলের ব্যবধানে পরাজিত করে যশোর জেলা দলকে। এ জয়ে প্রতিযোগিতার সেমিফাইনালে উঠলো চুয়াডাঙ্গা জেলা দল। চুয়াডাঙ্গা জেলা দলের বিদিশা ২৬ ও ৮০ মিনিটে ২ টি, চাঁন মনি ৩২ মিনিটে, মাহিয়া ৩৭ মিনিটে এবং সাফিয়া ৭২ মিনিটে একটি করে গোল করেন। যশোর জেলা দলের হিরা ৩০ ও ৮৯ মিনিটে একাই ২ টি গোল করেন।

দুপুর আড়াইটায় দিনের অপর খেলায় প্রতিদ্বন্দ্বিতা  করে সাতক্ষীরা ও কুষ্টিয়া জেলা দল। এ খেলায় সাতক্ষীরা  ৩-১ গোলে হারায়  কুষ্টিয়া জেলা দলকে। এ জয়ে প্রতিযোগিতার সেমিফাইনালে জায়গা করে নিলো সাতক্ষীরা জেলা দল। সাতক্ষীরা জেলা দলের অনতিকা ২৩ , সাথী ২৬ ও রাফিয়া ৮৯ মিনিটে একটি করে গোল করেন। কুষ্টিয়া জেলা দলের শিরিন ৭২ মিনিটে দলের পক্ষে একমাত্র গোলটি করেন।

এদিকে দ্বিতীয় খেলা শুরুর আগে প্রতিযোগিতার উদ্বোধন করেন যশোর জেলা ফুটবল  এসোসিয়েশনের সভাপতি আসাদুজামান মিঠু। এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন কুষ্টিয়া জেলা ফুটবল  এসোসিয়েশনের সভাপতি মকবুল হোসেন লাভলু, সাতক্ষীরা জেলা ফুটবল  এসোসিয়েশনের  সাধারণ সম্পাদক  আরিফ হোসেন প্রিন্স, যশোর জেলা ফুটবল  এসোসিয়েশনের সহসভাপতি আব্দুল মান্নান, যুগ্ম সম্পাদক নুরুল আরিফিন প্রমুখ।

রোববার বেলা ১২ টার খেলায় মুখোমুখি হবে খুলনা ও পটুয়াখালী জেলা দল। দুপুর আড়াইটায় গ্রুপ পর্বের অপর  খেলায় প্রতিদ্বন্দ্বিতা করবে  বাগেরহাট ও নড়াইল জেলা দল। সোমবার বেলা ১২ টায়  প্রতিযোগিতার প্রথম সেমিফাইনালে মুখোমুখি হবে চুয়াডাঙ্গা ও সাতক্ষীরা জেলা দল। বাংলাদেশ ফুটবল ফেডারেশনের ব্যবস্থাপনায় হচ্ছে এ প্রতিযোগিতা। আগামী ২৮ ডিসেম্বর প্রতিযোগিতার ফাইনাল অনুষ্ঠিত হবে।