ঢাকা, বৃহস্পতিবার ২ ফেব্রুয়ারী ২০২৩, ২০শে মাঘ ১৪২৯

‘চলো নিরালায়’ খ্যাত আনিসার বছরের শেষ গান

নিউজ ডেস্ক : | প্রকাশের সময় : বৃহস্পতিবার ২২ ডিসেম্বর ২০২২ ০১:৫৪:০০ অপরাহ্ন | বিনোদন

২০২২ সালটা দুর্দান্ত কেটেছে ‘সেরাকণ্ঠ’ খ্যাত গায়িকা আতিয়া আনিসার। বছরের সবচেয়ে ব্যবসাসফল সিনেমা ‘পরাণ’-এর জনপ্রিয় গান ‘চলো নিরালায়’-এ অয়ন চাকলাদারের সঙ্গে কণ্ঠ দিয়েছিলেন তিনি। এরপর আরও কয়েকটি বড় প্রজেক্টে কাজ করেছেন কুমিল্লার এই কন্যা।

 

এবার প্রকাশ্যে এলো আনিসার নতুন গান। যার শিরোনাম ‘এই শহরের পথে পথ’। সাইফুল ইসলাম মাননু পরিচালিত ‘পায়ের ছাপ' সিনেমায় থাকছে গানটি। এর কথা লিখেছেন পরিচালক নিজেই। সুর ও সংগীতায়োজন করেছেন শওকত আলী ইমন।

 

 

বুধবার (২১ ডিসেম্বর) ফেসবুকে চ্যানেল আই পেজে গানটি উন্মুক্ত করা হয়েছে। এরপর থেকেই ভক্ত-শ্রোতাদের ভালোবাসায় ভাসছেন আনিসা। অনেকেই গানটি শেয়ার করে তার গায়কীর প্রশংসা করেছেন।

 

গানটি নিয়ে আনিসা বলেন, ‘সিনেমার গান গাওয়ার সময় আমি চেষ্টা করে গায়কীর মাধ্যমে গল্পটাকে তুলে ধরতে। এবারও তাই করেছি। গানটির কথা-সুরও চমৎকার। ফলে গাইতে গিয়ে আরও বেশি উপভোগ করেছি। শ্রোতারা গ্রহণ করবেন বলেই আমার বিশ্বাস।’ তিনি আরও জানান, চলতি বছর এটিই তার সবশেষ প্রকাশিত গান।

 

উল্লেখ্য, এক নারীর শেকল ভাঙার সংগ্রাম ও সফলতার গল্পে নির্মিত হয়েছে ‘পায়ের ছাপ’। এই সিনেমায় কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন মেঘলা মিজান মুক্তা, যিনি এর আগে দক্ষিণ ভারতের তেলেগু ইন্ডাস্ট্রিতে ‘সাকালাকালা ভাল্লাভুডু’ সিনেমায় অভিনয় করেছেন। তবে বাংলাদেশে এটিই তার প্রথম সিনেমা।

 

মেঘলা ছাড়াও সিনেমাটিতে অভিনয় করেছেন দীপান্বিতা মার্টিন, প্রাণ রায়, দীপা খন্দকার, শিল্পী সরকার অপু, করভী মিজান, নরেশ ভূঁইয়া প্রমুখ। সিনেমাটির কাহিনি, সংলাপ ও চিত্রনাট্য লিখেছেন নির্মাতা সাইফুল ইসলাম মান্নু। প্রযোজনা করেছে ইমপ্রেস টেলিফিল্ম। মুক্তি পাচ্ছে আগামীকাল (২৩ ডিসেম্বর)।