ঢাকা, বুধবার ১ মে ২০২৪, ১৭ই বৈশাখ ১৪৩১

আওয়ামী লীগ জনকল্যাণ ও উন্নয়নে বিশ্বাসী: শফিক চৌধুরী

সিলেট ব্যুরো : | প্রকাশের সময় : বুধবার ২৭ ডিসেম্বর ২০২৩ ১০:৫৩:০০ অপরাহ্ন | সিলেট প্রতিদিন

সিলেট জেলা আওয়ামী লীগের সভাপতি ও সিলেট-২ আসনে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত নৌকার প্রার্থী শফিকুর রহমান চৌধুরী বলেছেন, আওয়ামী লীগ জনকল্যাণ ও উন্নয়নে বিশ্বাসী। আওয়ামী লীগের মূল উদ্দেশ্য হলো জনগণের ভালোবাসা নিয়ে দেশ ও দশের কল্যাণ সাধন করা। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান দেশ ও দলের অধিকার আন্দোলনে সামনে থেকে নেতৃত্ব দিয়েছেন। আর বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা তৈরিতে তাঁরই সুযোগ্য কন্যা জননেত্রী শেখ হাসিনা নিরলস চেষ্টা চালিয়ে যাচ্ছেন।

 

তিনি ২৬ ডিসেম্বর দিনব্যাপী বিশ্বনাথ উপজেলার দেওকলস ও দশঘর ইউনিয়নের বিভিন্ন বাজারে ও পাড়া মহল্লায় গণসংযোগ এবং জনসভায় উপরোক্ত কথাগুলো বলেন।

 

তিনি আরো বলেন, দেশের উন্নয়নের গতি ও ধারা অব্যাহত রাখতে হলে নৌকা মার্কায় ভোট দিতে হবে। নৌকা মার্কা ছাড়া দেশের উন্নয়ন হয় না। নৌকা মার্কা স্বাধীনতা এনে দিয়েছে, আর এ নৌকার মাধ্যমেই দেশের সব অর্জন। কাজেই আপনারা সবেই ঘরে ঘরে মা, বোনদের কাছে যাবেন, গিয়ে নৌকার জন্য ভোট চাইবেন।

 

 

এসময় উপস্থিত ছিলেন, বিশ্বনাথ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফারুক আহমদ, সহ সভাপতি সমছু মিয়া, লয়লুস মিয়া, জুবেদুর রহমান, আসাদুজ্জামান, যুগ্ম সম্পাদক মকদ্দুস আলী, ত্রাণ বিষয়ক সম্পাদক আব্দুল মতিন, শিক্ষা বিষয়ক সম্পাদক সিরাজুল ইসলাম, যুক্তরাজ্য আওয়ামী লীগের সহ-সভাপতি হরমুজ আলী, সিলেট চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির সাবেক সভাপতি এটিএম সুয়েব সিকদার, দেওকলস ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মতছিন আহমদ, দেওকলস ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আব্দুল মুমিন, সাধারণ সম্পাদক দেলোয়ার হোসেন রুপন, যুগ্ম সাধারণ সম্পাদক জাফর ইকবাল জুনেদ, যুক্তরাজ্য আওয়ামী লীগ নেতা আব্দুল খালিক, সানু মিয়া, টুনু মিয়া, আজিজুর রহমান চৌধুরী, সিলেট জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আফছর আজিজ, সিলেট জেলা যুবলীগের সহ সভাপতি সামছুল ইসলাম মিলন, উপজেলা কৃষকলীগের সাধারণ সম্পাদক আব্দুল হান্নান বদরুল, দেওকলস ইউনিয়ন যুবলীগের যুগ্ম সম্পাদক বেলাল আহমদ, ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সাবেক সভাপতি সুহেল খান মেম্বার, পৌর স্বেচ্ছাসেবক লীগের সভাপতি রফিক আলী, দশঘর ইউনিয়ন যুবলীগের আহবায়ক ইউসুফ আলী, যুগ্ম আহবায়ক নন্দলাল বৈদ্য, বিশ্বনাথ উপজেলা ছাত্রলীগের সাবেক সহ সভাপতি রেদোয়ান করিম মাসুম, উপজেলা ছাত্রলীগ নেতা সিরাজুল ইসলাম রোকন, জাকির হোসেন মামুন, আবিদুর রহমান, জুবায়ের হোসেন মামুন, প্রবীর দে, কয়েস আহমদ, দশঘর ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি জাহির আহমদসহ উপজেলা ও ইউনিয়ন আওয়ামী লীগ এবং অঙ্গ সহযোগী সংগঠনের অসংখ্য নেতৃবৃন্দ।