ঢাকা, রবিবার ১৯ মে ২০২৪, ৪ঠা জ্যৈষ্ঠ ১৪৩১

এসপি'র উপস্থিতিতে প্রতারণার অভিযোগে পুলিশের হাতে আটক - ২

মোঃওয়াহিদুর রহমান মুরাদ, লক্ষ্মীপুর। | প্রকাশের সময় : সোমবার ১৪ নভেম্বর ২০২২ ০২:৩২:০০ অপরাহ্ন | দেশের খবর

 

 
 লক্ষ্মীপুরে প্রতারণা করে বিকাশের দোকান থেকে টাকা উত্তোলন চেষ্টার অভিযোগে দুই যুবককে আটক করেছে পুলিশ।  
 
রোববার (১৩ নভেম্বর) সন্ধ্যায় লক্ষ্মীপুর প্রেসক্লাব এলাকায় 'ভূঁইয়া টেলিকম' নামে একটি বিকাশের দোকান থেকে ওমর ফারুক ও মো. ফরহাদকে আটক করে জেলা পুলিশ সুপার মো. মাহফুজ্জামান আশরাফ।
 
 
 
বিকাশের দোকানদারের অভিযোগের ভিত্তিতে এ দুইজনকে আটক করা হয়। তারা সদর থানা পুলিশের হেফাজতে রয়েছে।
 
আটক ওমর ফারুক নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলার দক্ষিণ খাঁনপুর গ্রামের আব্দুল খালেকের ছেলে ও ফরহাদ একই জেলার মাইজদী পুরাতন কলেজ এলাকার আবুল কাশেমের ছেলে।
 
পুলিশ ও বিকাশ দোকানদার সূত্রে জানা গেছে, বিকেলে অভিযুক্ত দুই ব্যক্তি 'ভূঁইয়া টেলিকম' নামে বিকাশের দোকানে এসে একটি নাম্বার থেকে ১০ হাজার টাকা উঠাতে চান।
 
 
ওই বিকাশের দোকানির কাছে নগদ টাকা না থাকায় দোকানদার তাদের ফিরিয়ে দেন। ফের সন্ধ্যায় তারা ওই দোকানে এসে আবারও ১০ হাজার টাকা উত্তোলন করতে চান। তখন বিকাশ দোকানদার রাকিব হোসেন তাদের কাছ থেকে পিন কোড নিয়ে দেখেন তাদের বিকাশে মাত্র ৩শ টাকা রয়েছে।
এ নিয়ে বিকাশ দোকানদার ও তাদের মধ্যে কথা কাটাকাটি হয়। ঠিক সেসময় লক্ষ্মীপুর পুলিশ সুপার মাহফুজ্জামান আশরাফ, এএসপি (সার্কেল) সোহেল রানা ও সদর থানার ওসিসহ পুলিশের একটি দল ফুটপাতে থাকা অবৈধ দোকান সরিয়ে নিতে অভিযান চালাচ্ছিলেন।  
এসময় বিকাশ দোকানদার রাকিব হোসাইন বিষয়টি পুলিশ সুপারকে ডেকে বিস্তারিত বলেন। পুলিশ সুপারের সন্দেহ হলে দুই প্রতারককে আটক করতে নির্দেশ দেন।  
 
তবে অভিযুক্ত দুই ব্যক্তি দাবি করেছেন, তারা ভাঙারি মালামালের ব্যবসা করেন। তারা কোনো প্রতারক নন।  
 
লক্ষ্মীপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোসলেহ উদ্দিন জানান, একটি অভিযোগের ভিত্তিতে দুইজনকে আটক করা হয়েছে। বিষয়টি যাচাই-বাছাই করে পরবর্তী ব্যবস্থা নেওয়া হবে।