ঢাকা, শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ৪ঠা আশ্বিন ১৪৩১

কুষ্টিয়ায় সড়ক দুর্ঘটনায় মৃত্যু ৬

কুষ্টিয়া প্রতিনিধি : | প্রকাশের সময় : সোমবার ১০ জানুয়ারী ২০২২ ১২:০৮:০০ অপরাহ্ন | দেশের খবর

কুষ্টিয়াতে সড়ক দুর্ঘটনা বেড়েই চলেছে। প্রতিদিন সড়কে প্রাণ হারাচ্ছে মানুষ। রবিবার রাত ও সোমবার ভোরে ভিন্ন সড়ক দূর্ঘটনায় প্রাণ গেলো নারী শ্রমিক ও মোটরসাইকেল আরোহী সহ ৬ জনের।

কুষ্টিয়া-ঝিনাইদহ মহাসড়কের ভাদালিয়া বটতৈল শ্যানের চাতাল নামক স্থানে সোমবার ভোর ৫.৩০ মিনিটে পাখি ভ্যানের সাথে ড্রাম ট্রাকের সংঘর্ষে ভ্যান চালক ও তিন নারী শ্রমিকের মৃত্যু হয়। অন্যএকজন নারী শ্রমিক গুরুত্বর আহত হয়ে কুষ্টিয়া সদর হাসপাতালে মৃত্যুর সাথে লড়ছেন। ঘটনাটি নিশ্চিত করে কুষ্টিয়া চৌড়হাস হাইওয়ে পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) ইদ্রিস আলী বলেন, সকালে কুয়াশা বেশী থাকায় দুর্ঘটনা ঘটতে পারে। তবে অবশ্যই আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।

কেউ দোষী হলে সেই ব্যবস্থাও নেওয়া হবে নিহতরা সবাই পার্শ্ববর্তী স্বস্তিপুর এলাকার।  তারা হলেন, ভ্যান চালক মুক্তার হোসেন(৫০), আজিজুল হকের স্ত্রী জেসমিন(৩০),ভাদুড়ি মোল্লার মেয়ে রোজিনা খাতুন(২৭), এবং মনোরঞ্জন বিশ্বাসের স্ত্রী স্বপ্ন রানী(৪৫) সকল সাং স্বস্তিপুর আলামপুর, থানা কুষ্টিয়া সদর। আহত অবস্থায় সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন, বালিয়াপাড়া গ্রামের শরিফুলের স্ত্রী তাহমিনা খাতুন।


পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, সোমবার (১০/০১/২০২১) ভোর ৫.৩০ মিনিটে কুষ্টিয়া থেকে ছেড়ে আসা একটি দ্রুতগতির ড্রাম ট্রাক কুষ্টিয়া সদর উপজেলার বটতৈল ভাদালিয়া শ্যানের চাতাল এলাকায় মন্ডল হোটেল এর সামনে একটি যাত্রীবাহী ভ্যানকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই ভ্যান চারেক ও  তিন যাত্রীর মৃত্যু হয়। অপরজনকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়।

অন্যদিকে রবিবার রাত ৯.৩০ মিনিটে কুষ্টিয়া দৌলতপুর তারাগুনিয়া এলাকায় তারাগুনিয়া মাধ্যমিক বিদ্যালয় সংলগ্ন স্থানে সড়ক দূর্ঘটনায় দুই জন নিহত হয়। নিহারা হলেন, মোটরসাইকেল আহরো দৌলতপুর উপজেলার মথুরা পুর ইউনিয়নের হযরত আলীর ছেলে বিদ্যুৎ আলী(৩০) ও খেড় মালিথার ছেলে রাজন আহমেদ(৩৫)। বিষয়টি নিশ্চিত করেন দৌলতপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এস,এম জাবেদ হাসান। পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, রোববার রাত ৯.৩০ মিনিটে দৌলতপুর তারাগুনিয়া মাধ্যমিক বিদ্যালয়ের সামনে দ্রুতগতির একটি ড্রাম ট্রাক পিছন থেকে একটি মোটরসাইকেলকে চাপা দেয়।এতে মোটরসাইকেল আরোহী দুই জন ঘটনাস্থলে মৃত্যু বরণ করেন। ক্ষুব্ধ জনতা ড্রামট্রাকটিকে আগুন ধরিয়ে পুরিয়ে দেয়।
দৌলতপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এস এম জাবীদ হাসান জানান, দুই মোটরসাইকেল আরোহীর মরদেহ উদ্ধার করে থানায় আনা হয়েছে। ট্রাকের চালক পলাতক। তাকে ধরতে চেষ্টা চলছে।