ঢাকা, শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ৪ঠা আশ্বিন ১৪৩১

কৃষিমন্ত্রী : খালেদার চিকিৎসার অযুহাতে আন্দোলনের হুমকী দিচ্ছে

হাসান সিকদার, টাঙ্গাইল : | প্রকাশের সময় : সোমবার ৩ জানুয়ারী ২০২২ ১২:০৮:০০ পূর্বাহ্ন | জাতীয়

কৃষিমন্ত্রী ড. আব্দুর রাজ্জাক বলেছেন, দুনীতির মামলায় দন্ডপ্রাপ্ত খালেদা জিয়ার মুক্তি ও চিকিৎসার অযুহাতে বিএনপি আন্দোলনের হুমকী দিচ্ছে। তারা আবারো দেশে আগুন সন্ত্রাসের রাজত্ব কায়েম করতে চায়। তাদের এই অপতৎপরতা রুখতে দেশের জনগনকে সজাগ থাকতে হবে।

মন্ত্রী আজ রবিবার দুপুরে টাঙ্গাইল শহীদ স্মৃতি পৌর উদ্যোনে জাতীয় সমাজসেবা দিবস উপলক্ষে আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন।

তিনি আরো বলেন, বিএনপি বলছে নির্বাচনে আসবে না। কিন্তু তাদের নির্বাচনে আসতে হবে। সংবিধান অনুযায়ি নির্বাচন অনুষ্ঠিত হবে। নির্বাচন কমিশন সুষ্ঠ ও সুন্দরভাবে নির্বাচনের আয়োজন করবে। সেখানে দেশের সকল দল নির্বাচনে অংশগ্রহণ করবে। নির্বাচনে যদি কোন দল অংশগ্রহণ না করে তার দায়দায়িত্ব তাদের। নির্বাচন কমিশনের দায়িত্ব থাকবে লেভেল ফিল্ড নিশ্চিত করবে। এখানে সেনাবাহিনী, আইনশৃঙ্খলা বাহিনীসহ প্রশাসন নিয়ন্ত্রণ করবে নির্বাচন কমিশন। এ সময় কোন মন্ত্রীর কোন দায়িত্ব থাকবে না।

মন্ত্রী আরও বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বর্তমান সরকার দেশের সকল শ্রেনীর মানুষের পাশে রয়েছে। বয়স্ক ভাতা, বিধবা ভাতাসহ বিভিন্ন প্রকল্পের মাধ্যমে অসহায় মানুষের জীবনযাত্রার মান উন্নত করছে।

অনুষ্ঠানে জোয়াহেরুল ইসলাম জোয়াহের এমপি, ছানোয়ার হোসেন এমপিসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।

এর আগে একটি বর্নাঢ্য শোভাযাত্রা বের হয়ে শহরের গুরুত্বপুর্ণ সড়ক প্রদক্ষিন করে।