ঢাকা, রবিবার ২৮ এপ্রিল ২০২৪, ১৫ই বৈশাখ ১৪৩১

চ্যালেঞ্জ মোকাবিলায় পুলিশ প্রস্তুত: আইজিপি

নিজস্ব প্রতিবেদক : | প্রকাশের সময় : সোমবার ১৩ ফেব্রুয়ারী ২০২৩ ০৬:৩২:০০ অপরাহ্ন | আইন-আদালত

নারায়ণগঞ্জ: বাংলাদেশ পুলিশ শতবর্ষের পুরানো প্রতিষ্ঠান। প্রতিদিন নিত্য নতুন চ্যালেঞ্জ আসে। সেসব মোকাবিলার দক্ষতা ও সামর্থ্য পুলিশের রয়েছে। তা দিয়েই যেকোনো চ্যালেঞ্জ মোকাবিলা করা হয় বলে জানিয়েছেন মহাপরিদর্শক (আইজিপি) চৌধুরী আব্দুল্লাহ আল মামুন।

 

সোমবার (১৩ ফেব্রুয়ারি) বিকেলে নারায়ণগঞ্জ জেলা পুলিশলাইন্সে বার্ষিক পুলিশ সমাবেশ ও ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে অংশ নিয়ে এসব কথা বলেন তিনি।

সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি বলেন, রাজনৈতিক দল যেকোনো শান্তিপূর্ণ কর্মসূচি করবে। তবে কেউ যদি আইনশৃঙ্খলা পরিস্থিতির অবনতি ঘটায় সাধারণ মানুষের মাঝে ভীতি সঞ্চার করে, মানুষের ওপর আক্রমণ বা কেউ যদি আইনশৃঙ্খলা পরিস্থিতির অবনতি ঘটায়, আমরা ব্যবস্থা নেব। অতীতে যেভাবে আমরা কাজ করেছি আগামী দিনেও যেকোনো চ্যালেঞ্জ মোকাবিলায় বাংলাদেশ পুলিশের প্রতিটি ইউনিট প্রস্তুত আছে।

তিনি আরও বলেন, আমরা বিশ্বাস করি নারায়ণগঞ্জবাসী অতীতে আমাদের আইনশৃঙ্খলা পরিস্থিতি রক্ষায় যেভাবে সহযোগিতা করেছে ভবিষ্যতেও তা করবে।

নারায়ণগঞ্জ জেলা পুলিশ সুপার (এসপি) গোলাম মোস্তফা রাসেলের সভাপতিত্বে অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন পুলিশের ঢাকা রেঞ্জের ডিআইজি সৈয়দ নুরুল ইসলাম, নারায়ণগঞ্জ জেলা ক্রীড়া সংস্থার চেয়ারম্যান ও বিসিবির পরিচালক তানভীর আহমেদ টিটু, নারায়ণগঞ্জ জেলা পরিষদের চেয়ারম্যান বাবু চন্দন শীল, নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল হাই।