ঢাকা, বৃহস্পতিবার ৯ মে ২০২৪, ২৬শে বৈশাখ ১৪৩১

জৈন্তাপুরে স্টেশন বাজার সমিতির নির্বাচন ৪ ডিসেম্বর

জৈন্তাপুর প্রতিনিধি : | প্রকাশের সময় : শনিবার ২৭ নভেম্বর ২০২১ ০৮:৩৪:০০ অপরাহ্ন | সিলেট প্রতিদিন

সিলেটের পর্যটন এলাকা ও ঐহিত্যবাহী উপজেলার জৈন্তাপুর স্টেশন বাজার ব্যবসায়ী সমিতির নির্বাচন আগামী ৪ ডিসেম্বর। ত্রি-বর্ষিক এই নির্বাচন-২০২১ কে কেন্দ্র করে পুরো বাজার এলাকা সেজেছে পোস্টার আর ফেস্টুনে।

 

নির্বাচন পরিচালনা কমিটির প্রধান নির্বাচন কর্মকর্তা হায়দার আলী জানান, জৈন্তাপুর উপজেলার ঐহিত্যহ্যের স্মারক বহন করে আসছে জৈন্তাপুর স্টেশন বাজার ব্যবসায়ী সমিতি।

 

সমিতির নির্বাচনকে ঘিরে পুরো বাজার জমজমাট হয়ে উঠেছে। উপজেলার ৫টি ইউপিতে নির্বাচন হলেও নিজপাট ইউনিয়নে কোনো নির্বাচন না থাকায় ভোটারা বাজার সমিতির নির্বাচনকে ঘিরে আনন্দ বিনোদন করছে।

 

বাজার সমিতির সদস্য নাজমুল ইসলাম বলেন, করোনা পরিস্থিতির কারণে সমিতির নির্বাচন ২০২০ সনে এই নির্বাচন হওয়ার কথা ছিল। কিন্তু দেশে দুর্যোগ পরিস্থিতির জন্য নির্বাচনটি স্থগিত রাখা হয়েছিল। পরিস্থিতি স্বাভাবিক হওয়ায় নির্বাচনটি অনুষ্ঠানের আয়োজন করা হয়। বাজার সমিতির নির্বাচনে আয়োজনের কারনে ভোটারদের মধ্যে উৎসাহ উদ্দিপনা কাজ করছে।

 

নির্বাচন কমিটির সচিব সাংবাদিক মো. রেজওয়ান করিম সাব্বির বলেন, ঐহিত্যবাহী বাজারের নির্বাচনকে ঘিরে উপজেলা বাসীর আলাদা দৃষ্টি থাকে। আগামী ৪ ডিসেম্বর শনিবার ইরাদেবী মিলনায়ন কেন্দ্রে ৬টি পদে ভোট গ্রহণ করা হবে। নির্বাচনকে ঘিরে প্রার্থীরা তাদের বাহারি রঙ্গের পোষ্টার ফেষ্টুন দিয়ে পুরো বাজার এলাকাকে সাজিয়ে তুলেছে।

 

বিভিন্ন পর্যায়ের সরকারি-বেসরকারি কর্মকর্তা, উপজেলার রাজনৈতিক, সামাজিক, সাংস্কৃতিক নেতৃবৃন্দরা অথিতের ন্যয় বাজার সমিতির নির্বাচন পরিদর্শন করবেন।