ঢাকা, মঙ্গলবার ১৭ সেপ্টেম্বর ২০২৪, ১লা আশ্বিন ১৪৩১

ঝিনাইদহে কপোতাক্ষ নদে ভাসছিল শিক্ষার্থীর মরদেহ

এম বুরহান উদ্দীন, ঝিনাইদহ প্রতিনিধি : | প্রকাশের সময় : বুধবার ২২ ডিসেম্বর ২০২১ ১২:৫৫:০০ অপরাহ্ন | দেশের খবর
ঝিনাইদহের কোটচাঁদপুর উপজেলায় রিয়াদ খাঁন (১৫) নামে এক শিক্ষার্থীর গলাকাটা লাশ উদ্ধার করা হয়েছে। বুধবার (২২ ডিসেম্বর) সকালে কপোতক্ষ নদ থেকে লাশটি উদ্ধার করে পুলিশ।
 
নিহত শিক্ষার্থী উপজেলার বাগডাঙ্গা গ্রামের সলেমান খাঁনের ছেলে ও বলাবাড়িয়া মাধ্যমিক বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্র।
 
পুলিশ ও স্থানীয় সুত্রে জানা যায়, উপজেলার এলাঙ্গী ইউনিয়নে সাইনবোর্ড নামকস্থানে নিহত শিক্ষার্থীদের একটি নিজস্ব রাইচ মিল রয়েছে।প্রতিদিনের ন্যায় অবসর সময়ে মিলে বসে ও মিল বন্ধ করে রাত ৮টার মধ্যে বাড়ি চলে আসে রিয়াদ। কিন্তু মঙ্গলবার রাতে সে বাড়িতে ফিরে আসেনি। পরে পরিবারের লোকজন খোঁজাখুঁজি করতে থাকে।
 
একপর্যায়ে বুধবার বেলা সাড়ে ১১টার দিকে এলাকাবাসী কপোতক্ষ নদে একটি লাশ ভাসতে দেখে। এরপর পরিবারের সদস্যরা মরদেহ শনাক্ত করে ডান হাতের কব্জি বিছিন্ন ও গলাকাটা অবস্থায় লাশটি উদ্ধার করে। 
 
কোটচাঁদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মঈন উদ্দীন জানান, খবর পেয়ে ঘটনাস্থল থেকে তার মরদেহ উদ্ধার করা হয়েছে। তাকে নৃশংসভাবে কুপিয়ে হত্যা করা হয়েছে। শরীর থেকে তার একটি হাত বিচ্ছিন্ন করে ফেলা হয়েছে। এছাড়া তার গলা, মুখ ও মাথায় একাধিক ধারালো অস্ত্রে কুপানোর চিহ্ন রয়েছে। নিহত ব্যক্তির পাশ থেকে মাদকদ্রব্য ড্যান্ডি আঠা ও কিছু পলিথিন উদ্ধার করা হয়।
কী কারণে কে বা কারা তাকে হত্যা করেছে, বিষয়টি এখনই নিশ্চিত করে কিছু বলতে পারছি না। তবে তদন্ত চলছে।