ঢাকা, শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ই আশ্বিন ১৪৩১

ঝিনাইদহে হারিয়ে যাওয়া সেই কুকুর উদ্ধার করলো পুলিশ

ঝিনাইদহ প্রতিনিধি: | প্রকাশের সময় : শনিবার ২৯ অক্টোবর ২০২২ ০৭:১৮:০০ অপরাহ্ন | দেশের খবর

ঝিনাইদহ শহরে চুরি যাওয়া পোষা কুকুর ‘কুকি’কে উদ্ধার করেছে সদর থানার পুলিশ। কুকুরটিকে তার মালিক সালাউদ্দিন গাউসের কাছে হস্তান্তর করা হয়েছে। শনিবার (২৯ অক্টোবর) দুপুরে সদর উপজেলার কালীচরণপুর এলাকার এন এস ইটভাটাসংলগ্ন রবীন্দ্র দাসের বাড়ির পাশ থেকে কুকুরটিকে উদ্ধার করা হয়। তবে এ ঘটনায় কাউকে আটক করা হয়নি।

পুলিশ সূত্রে জানা গেছে, ঝিনাইদহ শহরের আদর্শপাড়া এলাকা থেকে গত বুধবার একটি পোষা কুকুর হারিয়ে যায়। কুকুরটির সন্ধান চেয়ে ঝিনাইদহ সদর থানায় সাধারণ ডায়েরি করেন সালাউদ্দিন গাউস। পরে থানার উপপরিদর্শক মো. পারভেজ আহমেদের নেতৃত্বে অনুসন্ধানে নামে পুলিশ। ৭২ ঘণ্টার মধ্যে পুলিশ কুকুরটি উদ্ধার করে।

কুকুরটির মালিক সালাউদ্দিন গাউস বলেন, আদর করে কুকুরটির নাম দিয়েছেন ‘কুকি’। গত এক বছর কুকুরটিকে নিজের সন্তানের মতো লালন-পালন করছেন তিনি। কুকুরটি চুরি যাওয়ায় পরিবারের সবার মন খারাপ ছিল। কুকিকে ফিরে পেতে তিনি পাঁচ হাজার টাকা পুরস্কার ঘোষণা করেছিলেন। কুকিকে ফিরে পাওয়ায় পরিবারের সবাই খুশি। তিনি পুলিশকে আন্তরিক ধন্যবাদ জানান।

ঝিনাইদহ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শেখ মোহাম্মদ সোহেল রানা বলেন, ‘তিন দিন ধরে কুকুরটি উদ্ধারের জন্য অভিযান চালিয়েছি। অবশেষে আজ দুপুরে কুকুরটি উদ্ধার করতে পারলাম।’