ঢাকা, শনিবার ২৭ এপ্রিল ২০২৪, ১৪ই বৈশাখ ১৪৩১

টাঙ্গাইল জেলা ছাত্রদলের সদস্য সচিব বাতেন কারাগারে

হাসান সিকদার, টাঙ্গাইল | প্রকাশের সময় : বুধবার ২৮ সেপ্টেম্বর ২০২২ ০৯:১১:০০ অপরাহ্ন | রাজনীতি

টাঙ্গাইল জেলা জাতীয়তাবাদী ছাত্রদলের সদস্য সচিব আব্দুল বাতেনকে কারাগারে পাঠিয়েছেন আদালত। বুধবার বিকেলে অতিরিক্ত চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মুনিরা সুলতানার আদালতে হাজির করা হলে বিচারক আব্দুল বাতেনকে কারাগারে পাঠানোর আদেশ দেন। বুধবার বিকেলে আদালত পরিদর্শক তানবীর আহম্মদ এ বিষয়টি নিশ্চিত করেছেন। এর আগে আজ বুধবার দুপুরে পৌর শহরের পুরাতন বাসস্ট্যান্ড এলাকা থেকে আব্দুল বাতেনকে গ্রেপ্তার করে পুলিশ।

জেলা ছাত্রদলের আহ্বায়ক দুর্জয় হোড় জানান, মঙ্গলবার ঢাকা বিশ্ববিদ্যালয়ে ছাত্রদল নেতাদের উপর ছাত্রলীগের হামলার প্রতিবাদে কেন্দ্রীয় ছাত্রদল জেলায় জেলায় বুধবার বিক্ষোভ কর্মসূিচর ঘোষণা করে। সেই কর্মসূিচর অংশ হিসেবে টাঙ্গাইল জেলা ছাত্রদল শহরের পুরাতন বাসস্ট্যান্ড এলাকার হবিবুর রহমান প্লাজার সামনে বিক্ষোভ সমাবেশ করে। এ সময় পুলিশ লাঠি চার্জ করে নেতাকর্মীদের ছত্রভঙ্গ করে দেয়। পরে বাতেনকে গ্রেপ্তার করে নিয়ে যায় পুলিশ। 

আদালত পরিদর্শক তানবীর আহম্মদ জানান, গ্রেপ্তারকৃত আব্দুল বাতেনকে বিশৃঙ্খলা সৃষ্টির অভিযোগ এনে পুলিশ আদালতে পাঠায়। আজ বিকেলে অতিরিক্ত চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মুনিরা সুলতানার আদালতে তাকে হাজির করা হয়। এ সময় বিচারক বাতেনকে কারাগারে পাঠানোর আদেশ দেন।