ঢাকা, শুক্রবার ১৭ মে ২০২৪, ৩রা জ্যৈষ্ঠ ১৪৩১

টেকনাফে ইয়াবা ও আইসসহ রোহিঙ্গা আটক

কক্সবাজার প্রতিনিধি | প্রকাশের সময় : সোমবার ১৫ নভেম্বর ২০২১ ০৫:৪২:০০ অপরাহ্ন | জাতীয়
কক্সবাজারের  টেকনাফে বিজিবি জওয়ানদের পৃথক অভিযানে ইয়াবা ও ক্রিস্টাল মেথসহ এক রোহিঙ্গাকে  আটক এবং পরিত্যক্ত অবস্থায় ৬০ হাজার পিস ইয়াবার চালান জব্দ করা হয়েছে ।
 
সুত্র জানায়, ১৫ নভেম্বর (সোমবার) ভোরে   টেকনাফ ২বিজিবি ব্যাটালিয়ন সদরের বিশেষ একটি টহল দল বসত-বাড়িতে ইয়াবা ও ক্রিস্টাল মেথ লুকায়িত রাখার খবর পেয়ে হ্নীলা জাদিমোরা জুম্মাপাড়া মসজিদের সামনে হাজী মোঃ নাজিম উল্লাহর বাড়িতে অভিযানে যায়। বাড়িতে থাকা নাজিম উল্লাহর পুত্র মোঃ রফিক মিয়া (৩৩) কে জিজ্ঞাসাবাদ চালায়। তার দেখানো সিলিংয়ের উপর অভিনব কায়দায় লুকানো অবস্থায় ২হাজার পিস ইয়াবা ও ২৩০গ্রাম ক্রিস্টাল মেথ আইসসহ রফিককে আটক করা হয়। অপরদিকে রাত ৩টায় সাবরাং বিওপির বিশেষ একটি টহল দল গোপন সংবাদের ভিত্তিতে সাবরাং পরিবেশ টাওয়ারের দক্ষিণ পাশে জনৈক মোঃ সালামের প্রজেক্ট এলাকায় একজন চোরাকারবারীকে ধাওয়া করার সময় তার ফেলে যাওয়া ব্যাগ উদ্ধার করে ৬০হাজার পিস ইয়াবা পাওয়া যায়।
 
টেকনাফ ২বিজিবি ব্যাটালিয়ন অধিনায়ক লেঃ কর্ণেল মোহাম্মদ ফয়সল হাসান খান (বিজিবিএম,পিএসসি) জানান, ইয়াবা ও আইসসহ ধৃত মাদক কারবারীকে সংশ্লিষ্ট মামলায় টেকনাফ মডেল থানায় হস্তান্তর করে পরিত্যক্ত অবস্থায় উদ্ধারকৃত ইয়াবা পরবর্তীতে উর্ধ্বতন কর্মকর্তা,চীফ জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের প্রতিনিধি, গণ্যমান্য ব্যক্তি ও মিডিয়া কর্মীদের উপস্থিতিতে ধ্বংস করার জন্য ব্যাটালিয়ন সদরে জমা রাখা হয়েছে।