ঢাকা, মঙ্গলবার ১৭ সেপ্টেম্বর ২০২৪, ১লা আশ্বিন ১৪৩১

ঠাকুরগাঁও পীরগঞ্জে সাংবাদিকের উপর সন্ত্রাসী হামলা, গাড়ি ভাঙচুর

ঠাকুরগাঁও প্রতিনিধি: | প্রকাশের সময় : মঙ্গলবার ২১ ডিসেম্বর ২০২১ ০৫:০৭:০০ অপরাহ্ন | দেশের খবর
ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জে সাংবাদিকের উপর সন্ত্রাসী হামলা ও গাড়ি ভাঙচুর করার অভিযোগ উঠেছে এক প্রভাবশালী চেয়ারম্যানের ছেলের বিরুদ্ধে। বর্তমানে সাংবাদিক ফাইদুল ইসলাম গুরুত্বর আহত হয়ে পীরগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি রয়েছেন।

সোমবার রাতে পীরগঞ্জ উপজেলার ভাকুড়া নামক স্থানে এই ঘটনাটি ঘটে। এ বিষয়ে মঙ্গলবার দুপুরে পীরগঞ্জ থানায় এজাহার দাখিল করেছেন সাংবাদিক ফাইদুল ইসলাম।

আহত সাংবাদিক ফাইদুল ইসলাম জাতীয় দৈনিক প্রতিদিনের সংবাদ পত্রিকার পীরগঞ্জ উপজেলা প্রতিনিধি ও পীরগঞ্জ অনলাইন জার্নালিস্ট এসোসিয়েশনের সহ-সম্পাদক।

সাংবাদিক ফাইদুল ইসলাম জানান, পূর্ব শত্রæতা ও সংবাদ প্রকাশের জের ধরে ৬-নং পীরগঞ্জ ইউনিয়নের চেয়ারম্যান মাহাবুবের ছেলে রিয়ানের নেতৃত্বে সন্ত্রাসী মেহেদী হাসান মুন্না, বুলবুল, মেহেদীসহ আরও ১০-হতে ১৫-জন সন্ত্রাসী একজোট হয়ে আমার উপর অতর্কিত হামলা চালায়।

তাকে মারধরের সময় প্রেস ক্লাব পীরগঞ্জের সাধারণ সম্পাদক ও দৈনিক নয়া দিগন্ত পত্রিকার সাংবাদিক জাকির হোসেন ও দৈনিক সকালের সময় পত্রিকার সাংবাদিক মাহাবুবুর রহমান বুলু এগিয়ে আসলে তাদের মোটরসাইকেলও ভাঙচুর করেন সন্ত্রাসীরা।

সাংবাদিক মারধরের ঘটনায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন সর্বস্থরের মানুষ সেই সাথে ফুঁসে উঠেছে পীরগঞ্জ উপজেলার সকল সাংবাদিকরা।

এ বিষয়ে পীরগঞ্জ প্রেস ক্লাবের সভাপতি জয়নাল আবেদীন বাবুল বলেন, সাংবাদিকের উপর নির্যাতন সহ্য করা হবে না। আমরা প্রশাসনের কাছে বিচার দাবি করছি। সেই সাথে দোষীদের যেন দ্রæত গ্রেফতার করা হয়।

এ বিষয়ে অভিযুক্তদের সাথে (মুঠোফোনে) যোগাযোগ করার চেষ্টা করা হলেও যোগাযোগ করা সম্ভব হয়নি।

এ ব্যাপারে পীরগঞ্জ থানার ওসি জাহাঙ্গীর আলম বলেন, এজহার পেয়েছি। দ্রæত প্রয়োজনীয় ব্যাবস্থা গ্রহন করবো। তদন্ত সাপেক্ষে আসামিদের দ্রæত গ্রেফতার করা হবে।