ঢাকা, শুক্রবার ১৯ এপ্রিল ২০২৪, ৬ই বৈশাখ ১৪৩১
বিজয়ের ৫০ বছর

ঠাকুরগাঁওয়ে ব্যাতিক্রম আয়োজন, ৫০ এতিম শিশুর ফ্রিতে চুল কাটাঁনো

ঠাকুরগাঁও প্রতিনিধি: | প্রকাশের সময় : বুধবার ১৫ ডিসেম্বর ২০২১ ১২:৪৭:০০ অপরাহ্ন | দেশের খবর

বিজয়ের ৫০ বছর উপলক্ষে ঠাকুরগাঁও জেন্টস পার্লার এন্ড কিড্স এর পক্ষ হতে ৫০ জন এতিম শিশুর মাথার চুল ফ্রিতে কেঁটে দেওয়া হয়েছে। বুধবার সকাল থেকে দিনব্যাপি শহরের বিভিন্ন মাদ্রাসার প্রায় ৫০ জন এতিম শিশুর চুল ফ্রিতে কেটেঁ দেয় জেন্টস পার্লারের নর-সুন্দরেরা।

এসময়, ১৪ই ডিসেম্বর শহীদ বুদ্ধিজীবি দিবস এর সকল শহীদদের আতœার মাগফিরাত কামনা করে দোয়া করা হয়। এতিম শিশুদের জন্য নাস্তারও ব্যবস্থা করা হয়। সুন্দর ভাবে চুল কাটাঁতে পেরে এতিম শিশুরাও অনেক আনন্দ প্রকাশ করে।

হাজিপাড়া মাদ্রাসার এতিম শিশু শামিম হোসেন বলেন, আমরা সবসময় মাদ্রাসায় চুল কাটাঁই। আজ এইখানে চুল কাটাতে পেরে অনেক ভালো লাগছে। অনেক সুন্দর ভাবে চুল কাটিয়েছে আমাদের। মেশিন দিয়ে এই প্রথম চুল কাটাঁলাম।

গোয়াল পাড়া কাওমী মাদ্রাসার শিক্ষক মাওলানা ইমদাদুল হক বলেন, এতিম শিশুদের জন্য এমন আয়োজন আসলেই প্রশংসনীয়। খুব সুন্দর পরিবেশে এখানে বাচ্চারা চুল কাটাঁতে পেরে অনেক খুশি। এছাড়াও শহীদদের আতœার মাগফিরাত কামনায় দোয়া করা হয়েছে।

এ বিষয়ে ঠাকুরগাঁও জেন্টস পার্লার এন্ড কিড্স এর প্রোপাইটর ওমর ফারুক বলেন, একটু ব্যাতিক্রম চিন্তা থেকেই এই উদ্যেগ নেওয়া। এতিম শিশুরা সাধারন্ত এমন জেন্টস পার্লারে চুল কাটাতে আসে না। তাই তাদের একটা অন্যরকম অভিজ্ঞতার জন্য আর বাংলাদেশ বিজয়ের ৫০ বছরে পূর্ন করা উপলক্ষেই এমন আয়োজন।