ঢাকা, শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ৬ই আশ্বিন ১৪৩১

ঠাকুরগাঁওয়ের শিক্ষার্থী মেহেদী হত্যাকারীদের বিচারের দাবিতে শিক্ষার্থী ও এলাকাবাসীর মানববন্ধন

Author Dainik Bayanno | প্রকাশের সময় : মঙ্গলবার ২৮ ডিসেম্বর ২০২১ ০৪:০৯:০০ অপরাহ্ন | দেশের খবর
ঠাকুরগাঁও সরকারি বালক উচ্চ বিদ্যালয়ের এসএসসি ব্যাচ-২২ এর শিক্ষার্থী মেহেদী হাসান মিরাজের হত্যাকারিদের বিচারের দাবিতে মানববন্ধন করেছে এলাকাবাসী ও স্কুল শিক্ষার্থীরা।

মঙ্গলবার ( ২৮ ডিসেম্বর) বেলা ১২ টার দিকে শহরের বিসিক মোড় পরিষদ পাড়া থেকে এলাকাবাসী ও জেলা স্কুল বড় মাঠ থেকে স্কুল শিক্ষার্থীরা শহরের চৌরাস্তায় এসে মানববন্ধন করেন। মানববন্ধনে সুষ্ঠু তদন্ত সাপেক্ষে দ্রæত সময়ের মধ্যে দোষীদের শাস্থি কার্যকরের দাবি করেন তারা। কি কারনে মেহেদীকে হত্যা করা হল তার রহস্য উন্মোচনের দাবিও তুলে শিক্ষার্থীরা।

মানববন্ধনে শিক্ষার্থীরা রাস্তা অবরোধ করে ৫ দফা দাবি ও ৪৮ ঘন্টার মধ্যে প্রেস ব্রিফিং করে দোষীদের শাস্থি কার্যকর করার দাবি জানান, তা না হলে আরও কঠিন আন্দোলনের হুশিয়ারি দেন শিক্ষার্থীরা।

পরে ঠাকুরগাঁও সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা তানভীরুল ইসলাম শিক্ষার্থী ও এলাকাবাসীর উদ্দেশ্যে বলেন, সুষ্ঠ বিচারের দাবিতে আমরা দৃঢ় ঐক্যবদ্ধ। খুব অল্প সময়ের মধ্যে দোষীদের বিচার কার্যকর করা হবে৷

প্রসাশনের পক্ষ হতে আশানুরূপ বক্তব্য পেয়ে মানববন্ধন শেষ করে শিক্ষার্থীরা। পরে জেলা প্রসাশক ও পুলিশ সুপারের কাছে স্মারকলিপি প্রদান করেন শিক্ষার্থীরা।

উল্লেখ্য যে, গত ২২ ডিসেম্বর সন্ধ্যা ৭ টার দিকে বিসিক শিল্প নগরী এলাকার দুরামারীতে দূর্বৃত্তের ছুড়ির আঘাতে নিহত হয় স্কুল শিক্ষার্থী মেহেদী হাসান মিরাজ।