ঢাকা, শুক্রবার ১৭ মে ২০২৪, ৩রা জ্যৈষ্ঠ ১৪৩১

নরসিংদীতে বিউটি পার্লারের ভেতর থেকে গৃহবধূর লাশ উদ্ধার, স্বামী আটক

নিজস্ব প্রতিবেদক, নরসিংদী : | প্রকাশের সময় : সোমবার ২৯ নভেম্বর ২০২১ ০৫:৫৯:০০ অপরাহ্ন | গণমাধ্যম

নরসিংদীর রায়পুরার আমিরগঞ্জ ইউনিয়নে আখি বিউটি পার্লারের ভেতর থেকে সিলিং ফ্যানের সাথে ঝুলন্ত অবস্থায় এক গৃহবধূর লাশ উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় স্থানীয়রা স্বামী লোকমান মিয়া (৪৫) কে আটকে রেখে পরে পুলিশের কাছে সোপর্দ করে। 

নিহত গৃহবধূ নাম ফারজানা (১৮)। সে ডৌকারচর ইউনিয়নের পিপিনগর গ্রামের বিল্লাল হোসেনের মেয়ে।

সোমবার দুপুরে ওই স্থান থেকে লাশ উদ্ধার করে রায়পুরা থানার উপপরিদর্শক এসআই জব্বর। 

পুলিশ ও স্বজনরা জানান, নিহত ফারজানা বেলায়েত আলী উচ্চ বিদ্যালয়ের এসএসসি পরিক্ষার্থী। ৩ মাস আগে রাজশাহীর ওমর আলীর ছেলে লোকমান মিয়া (৪৫) এর সাথে ডৌকারচর পিপিনগর গ্রামের বিল্লাল হোসেনের মেয়ে ফারজানার বিয়ে হয়। এ দম্পতি ভাড়ায় আখি বিউটি পার্লার নামে একটি দোকান চালাতো। গতকাল রাতেও ফারজানা তার বাবার সাথে ফোনে কথা বলে খবরাখবর নিয়েছিলো। সকালে লোকমানের বাবা ওমর আলী ফারজানার বাবা বিল্লাল মিয়াকে ফোন দিয়ে মেয়ের মৃত্যুর খবর জানান। পরে ঘটনাস্থলে গিয়ে সেলিং ফ্যানের সাথে ঝুলন্ত অবস্থায় মেয়ের মরদেহ দেখতে পায়। নিহতের পরিবারের অভিযোগ, মেয়েকে মেরে ফ্যানের সাথে ঝুলিয়ে রেখেছে স্বামী ও তার পরিবারের লোকজন। তারা আরো বলেন, সে জোড় পূর্বক বিভিন্ন ভয়ভিতি দেখিয়ে ফরজানাকে বিয়ে করে। পরে জানা যায় সে আগেও আরেকটি বিয়ে করেছে তার ১ম পক্ষের স্ত্রীর ১টি কন্যা সন্তান রয়েছে। এ ঘটনায় স্বামী লোকমানকে স্থানীয়রা আটক করে পুলিশের হাতে তুলে দেন। বর্তমানে সে পুলিশ হেফাজতে রয়েছে। 

এস আই আব্দুল জব্বার বলেন, খবর পেয়ে ঘটনাস্থল এসে পার্লারের ভিতর ঝুলন্ত অবস্থায় তার মরদেহ উদ্বার করে ময়নাতদন্তের জন্য সদরে পাঠানো হয়েছে। এছাড়া অভিযুক্ত স্বামীকে জনগণ আটক করে আমাদের হাতে তুলে দেয়।