ঢাকা, শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ই আশ্বিন ১৪৩১

নরসিংদীতে হত্যা মামলার আসামীদের বিচারের দাবীতে ঝাঁড়– মিছিল

নরসিংদী প্রতিনিধি: | প্রকাশের সময় : শুক্রবার ১১ নভেম্বর ২০২২ ০৯:৫৬:০০ অপরাহ্ন | দেশের খবর

নরসিংদীর রায়পুরা উপজেলার দূর্গম চরাঞ্চল শ্রীনগর ইউনিয়নের গজারিয়াকান্দিতে মফিজ উদ্দিন হত্যা মামলার আসামিদের বিচারের দাবিতে বিক্ষোভ মিছিল করেছে ভুক্তভোগী পরিবার ও এলাকাবাসী। 

শুক্রবার সকালে কয়েক শতাধিক নারী-পুরুষ জুতা ও ঝাঁড়– হাতে বিক্ষোভ মিছিল করেন। এ সময় হত্যায় জড়িতদের ফাঁসির দাবিতে ¯েøাগান দেন। 

ভুক্তভোগীরা জানান, হত্যা মামলার ৩৩আসামির মধ্যে চারজন জেলে এবং ইউপি সদস্য আব্দুল খালেক হাজীসহ বাকীরা জামিনে আছে। আসামিরা নানা ভাবে হুমকি দিয়ে আসছে। এতে ভয় ও আতঙ্কে দিন কাটছে তাঁদের।

বিক্ষোভ মিছিলে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, সাবেক ইউপি সদস্য শাহ আলম, নিহত মফিজ উদ্দিনের স্ত্রী রাজিয়া বেগম, নিহতের ভাই আলী আকবর, চাচাতো বোন রিনা বেগম, আওয়ামী লীগ নেতা অলিউর রহমান লাল শাহ প্রমূখ। 

উল্লেখ্য, গত ইউপি নির্বাচনে উপজেলার শ্রীনগর ইউনিয়নের ০৩নং ওয়ার্ডে ইউপি সদস্য পদে প্রতিদ্বন্ধীতা করেন শাহ আলম মেম্বার ও হাজী আব্দুল খালেক। নির্বাচনে হাজী আব্দুল খালেক বিজয়ী হয়। পরবর্তিতে গত ১৩ জুলাই তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে গজারিয়া কান্দি দুইপক্ষের সমর্থকদের মধ্যে সংঘর্ষে সাবেক ইউপি সদস্য মো: শাহ আলম মেম্বারের সমর্থক মফিজ উদ্দিন টেঁটাবিদ্ধ হয়ে নিহত হন। উক্ত ঘটনায় বর্তমান ইউপি সদস্য হাজী আব্দুল খালেকসহ একাধিককে আসামী করে একটি হত্যা মামলা দায়ের করা হয়। উক্ত আসামীদের গ্রেপ্তার পূর্বক শাস্তির দাবীতে এ বিক্ষোভ মিছিল করে এলাকার কয়েকশত নারী-পুরুষ।