ঢাকা, শুক্রবার ১৭ মে ২০২৪, ৩রা জ্যৈষ্ঠ ১৪৩১

নান্দাইলে ডায়াবেটিক হাসপাতাল ভবন উদ্বোধন ও বিশ্ব ডায়বেটিস দিবস পালিত

নান্দাইল (ময়মনসিংহ) প্রতিনিধি: | প্রকাশের সময় : রবিবার ১৪ নভেম্বর ২০২১ ০৭:৫১:০০ অপরাহ্ন | জাতীয়
ময়মনসিংহের নান্দাইলে ডায়াবেটিক হাসপাতাল এর নতুন ভবনের শুভ উদ্বোধন এবং বিশ্ব ডায়বেটিস দিবস-২০২১ উপলক্ষে বর্ণাঢ্য র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নান্দাইল ডায়াবেটিক হাসপাতালের স্বপ্নদ্রষ্টা ও প্রধান উপদেষ্টা জাতীয় সংসদ সদস্য আনোয়ারুল আবেদীন খান তুহিন।
 
রবিবার (১৪ নভেম্বর) নান্দাইল ডায়াবেটিক সমিতির দ্বিতীয় বার্ষিক সাধারণ সভা ও বিশ্ব ডায়াবেটিক দিবস উপলক্ষ্যে আয়োজিত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সমিতির সভাপতি, সাবেক সংসদ সদস্য মিসেস জাহানারা খান। 
 
অনুষ্ঠানে নান্দাইল উপজেলা পরিষদ চেয়ারম্যান হাসান মাহমুদ জুয়েল, উপজেলা নির্বাহী কর্মকর্তা মুহাম্মদ আবুল মুনসুর, ময়মনসিংহ জেলা পরিষদ সদস্য ও নান্দাইল ডায়াবেটিক সমিতির উপদেষ্টা আবু বক্কর সিদ্দিক বাহার, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মো. মাহমুদুর রশিদ, সমিতির সহ সভাপতি ডা. তাজুল ইসলাম খান, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার ও সমিতির কার্যকরি কমিটির সদস্য বীর মুক্তিযোদ্ধা মাজহারুল হক ফকির, শরাফ উদ্দিন ভূইয়া, সমিতির সাধারণ সম্পাদক এডবোকেট হাবিবুর রহমান ফকির, আওয়ামী লীগ নেতা রফিকুল ইসলাম রেনু, খায়ছারুল আলম ফকির ও মাহমুদুর রহমান মান্না প্রমুখ সহ নান্দাইল ডায়াবেটিক সমিতির কার্যকরী কমিটির সদস্যবৃন্দ, দাতা সদস্য, আজীবন সদস্য ও সাধারণ সদস্যবৃন্দ, বিভিন্ন ইউপি চেয়ারম্যানগণ উপস্থিত ছিলেন। 
 
পৌর সদরের নান্দাইল টু দেওয়ানগঞ্জ রাস্তার আমোদাবাদ এলাকায় ডায়বেটিক হাসপাতালের উদ্বোধন ও বর্ণাঢ্য র‌্যালি শেষে তফাজ্জল হোসেন ভূইয়া কমিউনিটি সেন্টারে এক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে জাতীয় সংসদ সদস্য আনোয়ারুল আবেদীন তুহিন বলেন- নান্দাইল ডায়াবেটিক হাসপাতালের এক তলা ভবনে প্রায় ৪৫ লক্ষ টাকা ব্যয় হয়েছে। পর্যায়ক্রমে হাসপাতালটি ৫ম তলা ভবনে উন্নতি করা হবে। তিনি আরও বলেন নান্দাইলে জনগণের আধুনিক সেবা নিশ্চিত কল্পে সব ধরনের ব্যবস্থা করা হবে।