ঢাকা, শুক্রবার ১৯ এপ্রিল ২০২৪, ৫ই বৈশাখ ১৪৩১

পাকুড়িয়া ইউনিয়ন পরিষদে নবনির্বাচিত পরিষদের দ্বায়িত্ব গ্রহন ও প্রথম সভা অনুষ্ঠিত

তারিকুল ইসলাম, শেরপুর : | প্রকাশের সময় : শনিবার ১ জানুয়ারী ২০২২ ০৮:১১:০০ অপরাহ্ন | দেশের খবর
শেরপুর সদর উপজেলার পাকুড়িয়া ইউনিয়ন পরিষদে নবনির্বাচিত পরিষদের দ্বায়িত্ব গ্রহন ও প্রথম সভা অনুষ্ঠিত হয়েছে। ১লা জানুয়ারী শনিবার দুপুরে নবনির্বাচিত চেয়ারম্যান আলহাজ্ব মোঃ হায়দার আলী ও তার পরিষদ সদস্যরা সাবেক চেয়ারম্যান ও সদস্যদের কাছ থেকে আনুষ্ঠানিক দ্বায়িত্বভার গ্রহন করেন এবং নতুন পরিষদের সদস্যদের নিয়ে প্রথম সভা করেন। নবনির্বাচিত চেয়ারম্যান আলহাজ্ব মোঃ হায়দার আলীর সভাপতিত্বে প্রথম সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শেরপুর সদর উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি মোঃ চাঁন মিয়া।
 
অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, শেরপুর জেলা পরিষদের সদস্য ও পাকুড়িয়া ইউনিয়ন আওয়ামী যুবলীগের সভাপতি মোঃ কফিল উদ্দিন, পাকুড়িয়া ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান আলহাজ্ব মোঃ আবুল কালাম, বিশিষ্ট ব্যবসায়ী আলহাজ্ব মোঃ মোফাজ্জল হোসেন আকন্দ, শেরপুর চেম্বার অব কমার্স এন্ড ইন্ড্রাস্টিস এর পরিচালক মনির উদ্দিন আহাম্মেদ, ইউনিয়ন আওয়ামী লীগের সাধারন সম্পাদক মোঃ আনিসুর রহমান, ইউপি সচিব হযরত আলী। এছাড়াও নবনির্বাচিত সংরক্ষিত ইউপি সদস্য মহমুদা বেগম, মোছাঃ ছুবেদা বেগম, মোছাঃ সাবিনা বেগম এবং সাধারন সদস্যদের মধ্যে চাঁন মিয়া, মোঃ মনিরুজ্জামান, মোঃ আঃ ওয়াদুদ, মিষ্টার, মোঃ হারুন অর রশিদ, মোঃ জসিম মিয়া, মোঃ আরিফ মিয়া, সাইদুল, মোঃ সেলিম মিয়াসহ সাবেক সকল ইউপি সদস্যগন, এলাকার গন্যমান্য ব্যাক্তিবর্গসহ বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ার সাংবাদিকগণ উপস্থিত ছিলেন।
 
সভায় সভাপতির বক্তব্যে হায়দার আলী বলেন, এবারের নির্বাচনে পাকুরিয়াবাসী যুব সমাজের নেতৃত্বে একটি পরিষদ উপহার দিয়েছে। আগামী পাঁচ বছর এই পরিষদের সবাই যদি পাকুরিয়া ইউনিয়নের উন্নয়নে সহযোগিতা করে তবে আমি একটি ডিজিটাল ইউনিয়ন উপহার দিবো। নতুন পরিষদের সকল সদস্যদের মধ্যে একটি সমন্বয় দরকার, পরস্পরের প্রতি সম্মান ও শ্রদ্ধাবোধ দরকার তবেই পরিষদ কর্মমূখী হবে। তিনি আরো বলেন, আমার বিগত পাঁচ বছরের সময়ে অনেক অসম্পূর্ণ কাজ আছে যা আমি এখন করবো। আপনারা আমাকে পুনরায় নির্বাচিত করে সেই অসম্পূর্ণ কাজগুলো করার সুযোগ দিয়েছেন এর জন্য আমি কৃতজ্ঞ। তিনি ইউনিয়নের সার্বিক উন্নয়নে সকলের প্রতি সহযোগিতা করেন।